logo
আপডেট : ২০ আগস্ট, ২০২৩ ১৭:০৬
সাঈদীর মৃত্যুতে পোস্ট দেয়ায় ছাত্রলীগের ১২ নেতাকর্মী বহিষ্কার
লালমনিরহাট প্রতিনিধি

সাঈদীর মৃত্যুতে পোস্ট দেয়ায় ছাত্রলীগের ১২ নেতাকর্মী বহিষ্কার

মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেয়ায় লালমনিরহাটে ১২ ছাত্রলীগ নেতাকর্মীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

 

রোববার সকালে লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাশ ও সাধারণ সম্পাদক আরিফ ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে শনিবার রাতে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ, লালমনিরহাট জেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের নীতি ও আদর্শ পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তাদের বহিষ্কার করা হয়েছে।

 

বহিষ্কৃৃতরা হলেন, কালীগঞ্জের চলবলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম সুমন, হাতিবান্ধার গড্ডিমারী ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান ভূঁইয়া, হাতিবান্ধার গোতামারী ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মোনাবেরুল হক মিশেল, কালীগঞ্জের উত্তরণ ডিগ্রি কলেজের কর্মি মামুনুর রশিদ লিওন খান, হাতিবান্ধার টংভাঙ্গা ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আল-আমিন হোসেন সাগর, সদরের মোগলহাট ইউনিয়নের সহসভাপতি আমিনুল ইসলাম রানা, একই ইউনিয়নের আইনবিষয়ক সম্পাদক রবিউল ইসলাম রবিন, লালমনিরহাট পৌর শাখার ৪নং ওয়ার্ড সহসভাপতি শ্রাবণ হোসেন, মোগলহাট ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম ইসলাম, লালমনিরহাট পৌর শাখার সদস্য ঈসমাইল হোসেন আদর, পাটগ্রামের জোংরা ইউনিয়নের সদস্য সহিদ ও পাটগ্রাম পৌর শাখার ৭নং ওয়ার্ড সদস্য ইবনে রুসদ। একই সাথে তাদের স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ পাঠানো হয়।

 

ভোরের আকাশ/মি