logo
আপডেট : ২১ আগস্ট, ২০২৩ ১৭:৫১
২১ আগস্ট গ্রেনেড হামলা আ.লীগের আলোচনা ও দোয়া মাহফিল
গাইবান্ধা প্রতিনিধি



২১ আগস্ট গ্রেনেড হামলা
আ.লীগের আলোচনা ও দোয়া মাহফিল

ক্যাপশন: আলোচনা সভায় বক্তব্য দেন হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলা দিবস উপলক্ষে এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গাইবান্ধা পাবলিক লাইব্রেরি হল রুমে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যে হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেন, ১৫ আগস্ট ও ২১ আগস্ট একই সূত্রে গাথা।
 
 
মৌলবাদ অশুভ শক্তি সবসময় আমাদের উন্নয়নকে পিছনে ফেলেছে। কিন্তু অশুভ শক্তির সব অপতৎপরতা সত্ত্বেও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। আলোচনা সভায় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা সভাপতিত্ব করেন।
 
 
এতে সাধারণ সম্পাদক আলহাজ মৃদুল মোস্তাফিজ ঝন্টুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মণ্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম প্রামাণিক কোর্ট, পিয়ারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতলুবর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানজিমুল ইসলাম জামিল, দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা পারুল, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ঝিলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব প্রমুখ। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

ভোরের আকাশ/মি