logo
আপডেট : ২৪ আগস্ট, ২০২৩ ১২:৫০
গাইবান্ধায় দুটি বিদ্যালয়ের নব নির্মিত একাডেমিক ভবন উদ্বোধন ও অভিভাবক সমাবেশ
গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় দুটি বিদ্যালয়ের নব নির্মিত একাডেমিক ভবন উদ্বোধন ও অভিভাবক সমাবেশ

গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের বল্লমঝাড় আমিনিয়া দাখিল মাদ্রাসা এবং রঘুনাথপুর মোহাম্মদ আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষা প্রতিষ্ঠানের নবনির্মিত একাডেমিক ভবনের ফলক উন্মোচন ও অভিভাবক সমাবেশে বক্তব্য প্রদান করেন জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর-২ আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি এমপি।

 

গাইবান্ধা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে এসব শিক্ষা প্রতিষ্ঠান একাডেমিক ভবন নির্মিত হয়।

 

শুভ উদ্বোধন ও অভিভাবক সমাবেশ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- গাইবান্ধা জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক পিয়ারুল ইসলাম, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব এমারুল ইসলাম সাবিন,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মৃদুল মোস্তাফিজ ঝন্টু,গাইবান্ধা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী বেলাল হোসেন, ইউপি সাবেক চেয়ারম্যান ও বল্লমঝাড় আমিনিয়া দাখিল মাদ্রাসার সভাপতি জাহেদুল ইসলাম ঝন্টু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রঘুনাথপুর মোহাম্মদ আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, প্রধান শিক্ষক সামছুল আলম ফুল, সুপার নূর মোহাম্মদ প্রমুখ।

 

উক্ত সমাবেশে হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেন, প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের বিনামূল্যে বই দিচ্ছে পড়াশুনায় আগ্রহী হওয়ার জন্য। তাই সন্তানদের পড়াশোনায় শুধু শিক্ষকদের ওপর নির্ভরশীল হলে চলবেনা। অভিভাবকদেরও শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি বেশী বেশী যত্নশীল হতে হবে।

 

উক্ত শুভ উদ্বোধন ও অভিভাবক সমাবেশে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠান প্রধানগন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

 

ভোরের আকাশ/নি