logo
আপডেট : ২৯ আগস্ট, ২০২৩ ১৬:৩২
বগুড়ায় পৃথক স্থানে ট্রাকচাপায় ২ বাইকচালক নিহত
বগুড়া প্রতিনিধি

বগুড়ায় পৃথক স্থানে ট্রাকচাপায় ২ বাইকচালক নিহত

বগুড়ায় পৃথক স্থানে ট্রাকচাপায় দুজন বাইকচালক নিহত হয়েছেন।

 

মঙ্গলবার বগুড়া সদর ও দুপচাঁচিয়া উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। এদিন সকাল ১০টায় বগুড়া সদরের নওদাপাড়ার টিএমএসএস ফিলিং স্টেশনের সামনে ঢাকা-রংপুর মহাসড়কে ট্রাকচাপায় নিহত হন মোস্তফা হায়দার (৪০) নামের এক ব্যক্তি। তিনি জয়পুরহাটের আক্কেলপুরের পূর্ণগোপীনাথপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

 

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আমিনুল ইসলাম জানান, বগুড়া থেকে ছেড়ে আসা একটি ট্রাক রংপুরের দিকে যাচ্ছিল। একই পথে মোস্তফা হায়দার বাইক নিয়ে যাচ্ছিলেন। পথে সদরের টিএমএসএস ফিলিং স্টেশনের সামনে ট্রাকটিকে অতিক্রম করতে যান মোস্তফা। এ সময় ট্রাকটি বেপরোয়া গতিতে ছিল। অসাবধানতাবশত ট্রাকের নিচে চাপা পড়ে সে।

 

তিনি আরো জানান, এ ঘটনায় ট্রাক জব্দ হলেও চালক ও সহকারী পালিয়ে যান। নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

এর আগে সকাল ৯টায় কর্মস্থলে যাওয়ার পথে ট্রাকচাপায় নিহত হন জাকারিয়া হোসেন (২০) নামের এক যুবক। দুপচাঁচিয়ার বারোমাইল এলাকায় বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তিনি জাকারিয়া জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর বারাইল গ্রামের রেজাউল ইসলামের ছেলে।

 

দুপচাঁচিয়া থানার ওসি আবুল কালাম আজাদ জানান, জাকারিয়া হোসেন তার কর্মস্থল কাহালুর জোগারপাড়া টাইলস মিলে যাওয়ার জন্য বাড়ি থেকে বাইক নিয়ে বের হয়। তখন দুপচাঁচিয়া থানা বাসস্ট্যান্ড পার হয়ে বার মাইল এলাকায় গার্ডেন ভিউয়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক যাওয়ার সময় তাকে ধাক্কা দেয়।

 

এসময় জাকারিয়া বাইক থেকে ছিটকে রাস্তায় পরে গুরুতরভাবে আহত হন। পরে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

ভোরের আকাশ/নি