logo
আপডেট : ৩০ আগস্ট, ২০২৩ ১৬:২১
দেশের এমন কোন সেক্টর নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি: হুইপ গিনি
গাইবান্ধা প্রতিনিধি

দেশের এমন কোন সেক্টর নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি: হুইপ গিনি

জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি বলেছেন, দেশের এমন কোন সেক্টর নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। বিশেষ করে শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে ব্যাপক কাজ করেছে সরকার। দেশের সরকারী-আধা সরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ভবন নির্মাণ করে দিয়েছে। পর্যায়ক্রমে দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের আধুনিকায়ন করবে সরকার।

 

বুধবার (৩০ আগষ্ট) দুপুরে গাইবান্ধা পৌর শহরের স্বাধীনতার রজতজয়ন্তী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবনের শুভ উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে যত উন্নয়ন হয়েছে এর আগে কোন সরকার এত পরিমান উন্নয়ন করতে পারেনি। তাই দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে আবারও আওয়ামীলীগকে ভোট দিবে।

 

এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী বেলাল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রেজাউল করিম রেজা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মৃদুল মোস্তাফিজ ঝন্টু, স্বাধীনতার রজতজয়ন্তী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান ফারুক, বাদিয়াখালী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সাফায়েতুল হক পাভেল, প্রধান শিক্ষিকা আফিয়া আক্তার রুপকসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এর আগে সকালে হুইপ গিনি বাদিয়াখালী ইউনিয়নের বাদিয়াখালী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন।

 

ভোরের আকাশ/নি