logo
আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০২৩ ১৫:১৫
গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালালেন স্বামীসহ শ্বশুরবাড়ির মানুষ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালালেন স্বামীসহ শ্বশুরবাড়ির মানুষ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে রুবিনা আক্তার (২৪) নামের এক গৃহবধূর মরদেহ হাসপাতালে রেখে পালিয়েছে শ্বশুরবাড়ির মানুষজন।

 

বুধবার (২০ সেপ্টেম্বর) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এর আগে, খবর পেয়ে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাতে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নিহতের মরদেহ উদ্ধার করে বাবার বাড়ির মানুষজন। রুবিনা উপজেলার ভলাকুট ইউনিয়নে খাগালিয়া গ্রামের আক্কাছ মিয়ার মেয়ে ও একই গ্রামের মাহবুবুর রহমানের স্ত্রী।

 

নিহতের পরিবার জানায়, ২০১৯ সালে খাগালিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে মাহবুবুর রহমানের সঙ্গে বিয়ে হয় রুবিনার। বিয়ের পর থেকেই রুবিনার স্বামী টাকার জন্য মারধর করতো তাকে। বিষয়টি কয়েকবার পারিবারিকভাবে মিমাংসাও করা হয়। মঙ্গলবার রাতে স্বামীসহ তাদের বাড়ির লোকজন তাকে মেরে তার মরদেহ নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফেলে সবাই পালিয়ে যান।

 

পরে তার বাবাকে ফোনে জানানো হয় তার মেয়ে মারা গেছে। তিনি হাসপাতালে গিয়ে দেখেন তার মেয়ের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় দায়ীদের দ্রুত বিচারের দাবি জানায় নিহতের পরিবার।

 

এ বিষয়ে নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার সরকার জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরসহ মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ভোরের আকাশ/নি