logo
আপডেট : ১ নভেম্বর, ২০২৩ ১১:২৮
অবরোধের দ্বিতীয় দিনেও রাজধানীতে মাঠে জামায়াত
নিজস্ব প্রতিবেদক

অবরোধের দ্বিতীয় দিনেও রাজধানীতে মাঠে জামায়াত

তিনদিনের অবরোধের দ্বিতীয় দিনে বুধবার সকাল থেকেই রেলপথ ও রাজপথ অবরোধ করে জামায়াত ইসলামীর নেতাকর্মীরা। এ সময় তারা রেলপথ ও সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন রাজধানীর মালিবাগে রেললাইন অবরোধ করে জামায়াত ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ।

 

এ সময় মহানগর দক্ষিণের নায়েবে আমির ড.হেলাল উদ্দিনের নেতৃত্বে অবরোধ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য শাহীন আহমদ খান, শামীমুল বারী, সোহেল রানা মিঠু, মুহাম্মদ নুরুদ্দিন, মুতাসিম বিল্লাহ, ইমাম হোসেন।

 

সকালে গেন্ডারিয়া রেলস্টেশনে রেললাইন অবরোধ করেন জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা। কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারী দেলাওয়ার হোসেনের নেতৃত্বে এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামরুল আহসান হাসান, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য রবিউল ইসলাম, মুতাসিম বিল্লাহ,সাইফুল আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

রাজধানীর পোস্তাগোলায় মহাসড়ক অবরোধ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি ড. আব্দুল মান্নানের নেতৃত্বে এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য ড. মোবারক হোসাইন, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য মোহাম্মদ শাহজাহান, আব্দুর রহিম, মাওলানা আমিনুল ইসলাম, সাদেক বিল্লাহ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। ডেমরায় মহাসড়ক অবরোধ করেন জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা।

 

কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন খানের নেতৃত্বে এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য শামসুর রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী, আবু নাবিল, মতিউর রহমান, এডভোকেট রিয়াজ উদ্দিন, মির্জা হেলালসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

ভোরের আকাশ/নি