logo
আপডেট : ৫ নভেম্বর, ২০২৩ ১৩:৩১
বিএনপি'র বন্ধ কার্যালয়ে ইসির চিঠিকে ‘তামাশা’ বলেলন রিজভী
অনলাইন ডেস্ক

বিএনপি'র বন্ধ কার্যালয়ে ইসির চিঠিকে ‘তামাশা’ বলেলন রিজভী

বিএনপি'র বন্ধ কার্যালয়ে ইলেকশন কমিশনের (ইসি) চিঠিকে ‘তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি'র সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী। গতরাতে বিএনপির তিন নেতাসহ সারাদেশে গ্রেপ্তারের প্রতিবাদে পাঠানো বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

 

দেশ এখন কারাগার উল্লেখ করে রিজভী বলেন, ‘একদিকে সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন বিএনপিকে আগামী নির্বাচনে অংশগ্রহণের জন্য আহ্বান জানাচ্ছে, অন্যদিকে সিনিয়র নেতৃবৃন্দসহ সর্বস্তরের নেতাকর্মীকে গ্রেপ্তারে ক্র্যাকডাউন শুরু হয়েছে। এটি যেন এক মহা তামাশা। আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক বিএনপি'র বন্ধ কার্যালয়ে ইসির চিঠি প্রেরণও ছিল আরেকটি তামাশা।’

 

তিনি বলেন, নির্বাচনের প্রাক্কালে বিএনপিরসহ বিরোধীদলের নেতাকর্মীদেরকে যেভাবে সাঁড়াশি অভিযান চালিয়ে গ্রেফতার করা হচ্ছে তাতে এটি সুস্পষ্ট যে, আগামী নির্বাচন যেনতেন প্রকারে অনুষ্ঠিত করে আবারও শাসকগোষ্ঠী রাষ্ট্রক্ষমতা দখলে নিতে বদ্ধপরিকর ।

 

গতকাল গভীর রাতে ঢাকা থেকে বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর (বীর উত্তম), এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী এবং বিএনপির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) সৈয়দ ইমরান সালেহ প্রিন্সকে আটক করে পুলিশ।

 

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী।

 

ভোরের আকাশ/নি