logo
আপডেট : ২২ নভেম্বর, ২০২৩ ১২:১৮
ব্রাহ্মণবাড়িয়ায় এমপি হতে উপজেলা চেয়ারম্যান পদ ছাড়লেন ওলিও
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় এমপি হতে উপজেলা চেয়ারম্যান পদ ছাড়লেন ওলিও

ছবি: লায়ন ফিরোজুর রহমান ওলিও

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যানের পদ ছেড়েছেন লায়ন ফিরোজুর রহমান ওলিও।

 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব বরাবর মঙ্গলবার পদত্যাগপত্র জমা দিয়েছেন তিনি। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে সদর উপজেলা চেয়ারম্যান পদে তিনি নির্বাচিত হয়েছিলেন।

 

এর আগে টানা পাঁচ মেয়াদে ২৬ বছর ইউপি চেয়ারম্যান ছিলেন। এবার সংসদ সদস্য পদে নির্বাচন করতে আগ্রহী। এজন্য গত শনিবার আওয়ামী লীগের মনোনয়ন ফরমও কেনেন তিনি।

 

শেখ হাসিনার ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে নিরন্তর কাজ করছেন উল্লেখ করে ফিরোজুর রহমান ওলিও বলেন, ‘আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে দলীয় মনোনয়ন পাবার প্রত্যাশায় নিয়ম অনুযায়ী মনোনয়নপত্র নিয়েছি। জনগণের অনুরোধে আমি জাতীয় সংসদ নির্বাচন করার ইচ্ছা করেছি। দলীয় মনোনয়ন পেলে এই আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করব ইনশাআল্লাহ।

 

এমতাবস্থায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য বিধি মোতাবেক ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছি।’ গত শনিবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়ন ফরম সংগ্রহের মধ্য দিয়ে দলটির মনোনয়ন বিতরণের কার্যক্রম শুরু হয়।

 

সূত্রমতে, আগামী বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের সংসদীয় বোর্ডের সভায় দলীয় মনোনয়ন চূড়ান্ত হবে।

 

ভোরের আকাশ/নি