logo
আপডেট : ২৩ নভেম্বর, ২০২৩ ১৩:০৮
নোয়াখালীতে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ

নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টুর নেতৃতে শান্তি সমাবেশ

স্বাধীনতা বিরোধী জামায়াত-বিএনপির তৃতীয় দফা দ্বিতীয় দিনে অবরোধের নামে দেশব্যাপী সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে নোয়াখালী জেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অবস্থান কর্মসুচি ও অবরোধ বিরোধী শান্তি সমাবেশ করা হয়েছে।

 

রোববার সকাল থেকে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়সহ বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংঠনের নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন।

 

এতে নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর নেতৃত্বে , সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস জাহের, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, আওয়ামী লীগ নেতা ফুয়াদ হোসেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল আলম মঞ্জু, যুবলীগ নেতা মো. নাজিম উদ্দিন’সহ দলের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

 

পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে অবরোধ বিরোধী শান্তি মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে সমবেত হয়।

 

জেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু বলেন, যতদিন পর্যন্ত বিএনপি-জামায়াতসহ সমমনা দলের হরতাল-অবরোধের নামে সন্ত্রাস ও নৈরাজ্য চলবে তা রুখে দিতে ততদিন পর্যন্ত দলীয় নেতাকর্মীরা রাজপথে অবস্থান নিয়ে তা প্রতিহত ও প্রতিরোধ করবে।

 

আগামী ৭ জানুয়ারী নির্বাচন সম্পন্ন করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে মাঠে থাকার আহবান জানান তিনি।

 

ভোরের আকাশ/নি