logo
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩ ১৪:৪৬
মনোনয়নপত্র জমা দিলেন বাংলাদেশ কংগ্রেস এর চেয়ারম্যান
মাগুরা প্রতিনিধি

মনোনয়নপত্র জমা দিলেন বাংলাদেশ কংগ্রেস এর চেয়ারম্যান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরায় প্রথম মনোনয়নপত্র জমা দিলেন বাংলাদেশ কংগ্রেস এর চেয়ারম্যান এ্যাড.কাজি রেজাউল ইসলাম।

 

মঙ্গলবার মাগুরা ১ ও ২ আসনে সংসদ সদস্য প্রার্থীতার জন্য মাগুরা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আবু নাসের বেগ এর নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি।

 

এদিকে একই দিনে সদর উপজেলা পরিষদ থেকে সরকারি রিটার্নিং অফিসার মোঃ মিজানুর রহমানের কাছ থেকে মাগুরা-১ আসনে জাতীয় পার্টির পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সিরাজুস সায়েফিন সাঈফ।

 

মনোনয়নপত্র জমা দিয়ে বাংলাদেশ কংগ্রেস এর চেয়ারম্যান এ্যাড.কাজি রেজাউল ইসলাম বলেন, আমরা নতুন নিবন্ধিত রাজনৈতিক দল। আমাদের মার্কা (দলীয় প্রতিক) পরিচিতির জন্যই এবার নির্বাচনে আসা।

 

জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সিরাজুস সায়েফিন সাঈফ বলেন, আমি মাগুরা-১ আসনে জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করলাম।

 

ইনশাআল্লাহ আমি আশাবাদী মাগুরা-১ আসনের জনগণ বিগত দিনে যেমন আমার পিতা অ্যাডভোকেট হাসান সিরাজ সুজার সাথে ছিলেন, একইভাবে মাগুরা এক আসনের মানুষ আমার সাথে থাকবেন লাঙ্গলের সাথে থাকবেন।

 

ভোরের আকাশ/নি