logo
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩ ১৫:৪৩
ব্রাহ্মণবাড়িয়া উপজেলা চেয়ারম্যানের দায়িত্বে অ্যাড. লোকমান
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া উপজেলা চেয়ারম্যানের দায়িত্বে অ্যাড. লোকমান

আলহাজ্ব অ্যাড. লোকমান হোসেন

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নতুন দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়েছেন প্যানেল চেয়ারম্যান-১ (নির্বাচিত ভাইস চেয়ারম্যান) আলহাজ্ব অ্যাড. লোকমান হোসেন।

 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব ড. মাসুরা বেগম স্বাক্ষরিত এক পত্রে জানানো হয়, ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও স্বেচ্ছায় নিজ পদ থেকে পদত্যাগ করায় উপজেলা পরিষদের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য উপজেলা পরিষদ (কার্যক্রম বাস্তবায়ন) বিধিমালা, ২০১০ এর ১৫ (৩) ধারা অনুযায়ী নতুন চেয়ারম্যান কার্যভার গ্রহণ না করা পর্যন্ত প্যানেল চেয়ারম্যান-১ কে উপজেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যানের দায়িত্বসহ আর্থিক ক্ষমতা নির্দেশক্রমে প্রদান করা হলো।

 

অর্থাৎ ২৭ নভেম্বর ২০২৩ (সোমবার) থেকেই আলহাজ্ব অ্যাড. লোকমান হোসেন চেয়ারম্যান পদে দায়িত্ব প্রাপ্ত হয়েছেন। অ্যাড. লোকমান ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতিও।

 

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান পদ ইস্তফা দেন।

 

ভোরের আকাশ/নি