logo
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩ ১৬:৫৯
মনোহরদীতে আ.লীগের মনোনয়নপত্র জমা দিলেন শিল্পমন্ত্রী হুমায়ূন
মনোহরদী প্রতিনিধি

মনোহরদীতে আ.লীগের মনোনয়নপত্র জমা দিলেন শিল্পমন্ত্রী হুমায়ূন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোহরদী বেলাব (নরসিংদী-৪) আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

 


আজ বৃহস্পতিবার মা,বাবার কবর জিয়ারত করে সকাল ১১টার দিকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রেজাউল করিমের কাছে মনোনয়ন জমা দেন তিনি।

 

মনোনয়নপত্র জমাদান শেষে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার জন্য নৌকার বিকল্প নাই। মনোহরদী বেলাব নৌকার ঘাঁটি। বর্তমান সরকারের আমলে আমার দুই উপজেলায় যে পরিমান উন্নয়ন হয়েছে তা অন্য কোন সরকারের আমলে হয়নি। আমি জনগনের সেবার জন্য দিনরাত কাজ করে যাচ্ছি। বেকারত্ব নিরসনে শিবপুরে বিসিক শিল্পনগরী গড়ে তোলা হয়েছে। বেলাবতেও আরেকটি বিসিক শিল্পনগরী গড়ে তোলা হচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চান তিনি।

 


এসময় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সহ-সভাপতি খাইরুল মজিদ মাহমুদ চন্দন, উপজেলা আ.লীগের সভাপতি মো.ফজলুল হক, সাধারণ সম্পাদক বাবু প্রিয়াশীয় রায়, পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, উপজেলা ভাইস চেয়ারম্যান এম এস ইকবাল আহমেদ, উপজেলা আ.লীগের সহ-সভাপতি বজলুল হক , উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদুল আলম, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুল হোসেন মিলন, সাধারণ সম্পাদক তৌহিদুল আলমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

 

ভোরের আকাশ/ সু