logo
আপডেট : ৪ ডিসেম্বর, ২০২৩ ১৪:২৭
সড়ক দুর্ঘটনায় ৩ সাংবাদিক আহত, অধ্যক্ষ নিহত
বরগুনা প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় ৩ সাংবাদিক আহত, অধ্যক্ষ নিহত

বরগুনায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় পাথরঘাটা কলেজের সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলম মল্লিক (৬৮) নিহত হয়েছেন। সাংবাদিক আমিন সোহেল, শাহ্ আলী, সোহাগ হাওলাদার গুরুতর আহত হয়েছেন।

 

আজ সোমবার দুপুরের বরগুনা-পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি সঞ্জীব কুমার দাস ও গোলাম মোস্তফা চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

 


জানা যায়, রোববার সন্ধ্যা ৬টার দিকে পাথরঘাটা কাকচিড়া মহাসড়কের খ্রিস্টানবাড়ী এলাকায় দুর্ঘটনার শিকার হন তারা। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে রাত দেড়টার দিকে জাহাঙ্গীর আলম মল্লিকের মৃত্যু হয়। একই সাথে দুর্ঘটনায় পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও প্রথম আলোর পাথরঘাটা প্রতিনিধি আমিন সোহেল গুরুতর আহত হয়েছেন। জাহাঙ্গীর আলম মল্লিক পাথরঘাটা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি নবনির্বাচিত সভাপতি ও আমিন সোহেল সদস্য।

 


এদিকে, আমতলী পৌরশহের নিউজ এর কাজ শেষ করে রোববার রাত ৯টার দিকে বাসায় ফেরার পথে অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে দীপ্ত টেলিভিশন এর বরগুনা জেলা প্রতিনিধি মো. শাহ্ আলী ও ক্যামেরাম্যান সোহাগ হাওলাদার গুরুতর আহত হন। মো. শাহ্ আলী বরগুনা প্রেসক্লাবের সদস্য ও বরগুনা টেলিভিশন ফোরামের সহ-সাধারণ সম্পাদক।

 


জাহাঙ্গীর আলম মল্লিকের ছোট ভাই খলিলুর রহমান মল্লিক বলেন, রোববার পটুয়াখালী থেকে মোটরসাইকেলে পাথরঘাটায় আসছিলেন জাহাঙ্গীর আলম ও আমিন সোহেল। সন্ধ্যা ৬টার দিকে পাথরঘাটা-কাকচিড়া মহাসড়কের ইটবোঝাই টমটমের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলটি ছিটকে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

 


পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মাসুদ রানা বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুজকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকেই ঢাকায় পাঠানো হয়েছে।

 


পাথরঘাটা থানার ওসি মো. শাহ আলম হাওলাদার বলেন, রোববার রাত দেড়টার দিকে ঢাকা নেওয়ার পথে অধ্যক্ষ জাহাঙ্গীর আলম মল্লিকের মৃত্যু হয়েছে বলে সংবাদ পেয়েছি। এর আগে ঘটনা শোনার সঙ্গে সঙ্গে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের খোঁজখবর নিয়েছি। তবে যে গাড়ির জন্য ঘটনা ঘটেছে সেই গাড়িটি পাওয়া যায়নি। স্থানীয় সিসি ক্যামেরার ফুটেজ দেখে টমটম চালককে শনাক্ত করতে কাজ চলছে।

 

ভোরের আকাশ/ সু