logo
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২৩ ১৩:৫২
সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
নীলফামারী প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

সারাদিন মাঠ পরিদর্শন করে রাতে খাবারের জন্য হোটেলে যাচ্ছিলেন। কিন্তু রাস্তায় বেপরোয়া গতির কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ হারালেন এখলাছ হোসেন (৩৫)। দুর্ঘটনায় আহত হয়েছেন তার সহকর্মী আহসান হাবিব (৩২)।

 

রোববার রাত সাড়ে ৯টার দিকে নীলফামারী শহরের পৌর মার্কেট সংলগ্ন নাগরিক হাসপাতালের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। সোমবার বিষয়টি নিশ্চিত করেন নীলফামারী সদর থানার ওসি তানভীরুল ইসলাম। 

 


আহত আহসান হাবীব জানান, রোববার সকালে তারা মোটরসাইকেলে করে ডোমার উপজেলায় মাঠ পরিদর্শন ও এজেন্টের সাথে মতবিনিময় শেষ করে সন্ধ্যায় নীলফামারী শহরে আসেন। রাতের খাবার খাওয়ার জন্য তারা মোটরসাইকেলে করে চৌরঙ্গীর দিকে যাচ্ছিলেন। এ সময় নাগরিক হাসপাতালের সামনের গতিরোধক পার হওয়ার জন্য মোটরসাইকেলে গতি কমালে পিছন থেকে বেপরোয়া গতিতে আসা একটি কাভার্ড ভ্যান তাদের ধাক্কা দেয়। তারা মোটরসাইকেল থেকে পড়ে গেলে কাভার্ড ভ্যানটি এখলাছ হোসেনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। স্থানীয়রা কাভার্ড ভ্যানসহ চালককে আটক করে।


নীলফামারী সদর থানার ওসি তানভীরুল ইসলাম জানান, নওগাঁ থেকে নিহতের পরিবারের লোকজন এসেছে। প্রক্রিয়া শেষে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। চালক ও কাভার্ড ভ্যান থানায় রয়েছে।

 

ভোরের আকাশ/ সু