logo
আপডেট : ২১ ডিসেম্বর, ২০২৩ ১৭:২৩
স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিনিয়ে নেয়ায় জরিমানা
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিনিয়ে নেয়ায় জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিনিয়ে নেয়ার অভিযোগে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদককে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

 

বুধবার রাত ১০টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মোশারফ হোসাইন এ জরিমানা করেন।

 

ছাত্রলীগের ওই নেতা শেখ মঞ্জুর ই-মাওলা ফারহান। লায়ন ফিরোজুর রহমান ওলিও মপা পোস্টার ছিনিয়ে নেয়া হয়। তিনি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন। পরে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র থেকে কাঁচি প্রতীকে নির্বাচন করছেন।

 


ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলে পৌঁছান নির্বাচনী আচরণবিধি পর্যবেক্ষণের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মোশারফ হোসাইন। ঘটনার সঙ্গে সম্পৃক্ত ব্যক্তিদের সাক্ষ্য নেয়ার পর রাত ১০টার দিকে নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা লঙ্ঘন করে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিনিয়ে নেয়ার কারণে ছাত্রলীগ নেতা শেখ মঞ্জুর-ই মাওলাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

পর্যবেক্ষণের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মোশারফ হোসাইন ভোরের আকাশকে জানান, নির্বাচনী আচরণবিধি পালন নিশ্চিত করতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীসহ টহল কার্যক্রম নিয়মিত পরিচালনা করা হচ্ছে।

 

ভোরের আকাশ/ সু