logo
আপডেট : ২২ ডিসেম্বর, ২০২৩ ১৬:৪০
লঞ্চ দেখতে এসে হারিয়ে যাওয়া শিশুকে উদ্ধার
বরগুনা প্রতিনিধি

লঞ্চ দেখতে এসে হারিয়ে যাওয়া শিশুকে উদ্ধার

হারিয়ে যাওয়া শিশু মো. রাব্বি

বরগুনায় নৌবন্দর এলাকা থেকে হারিয়ে যাওয়া মো. রাব্বি (৮) নামের এক শিশুকে উদ্ধার করেছে বরগুনা থানা পুলিশ। বরগুনা থানা নামের একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে স্বজনদের সন্ধান পেতে ফেসবুকে পোস্ট করা হয়।

 

শুক্রবার বিকালে বরগুনা সদর থানার ওসি একেএম মিজানুর রহমান এতথ্য নিশ্চিত করেন। শিশুটি তার বাবা মায়ের নাম ছাড়া তেমন আর কিছু বলতে না পারায় স্বজনদের সন্ধান পেতে ফেসবুকে পোস্ট করেছিল বরগুনা থানা পুলিশ।

 


পুলিশের ওই পোস্টে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ‘বরগুনা থানা’ নামের পুলিশের একটি ফেসবুক প্রোফাইলে এ পোস্ট করা হয়। বৃহস্পতিবার দুপুরের দিকে বরগুনা লঞ্চঘাটে শিশু রাব্বিকে পাওয়া যায়। তার বাবার নাম বারেক ও মায়ের নাম জান্নাত। তার বাড়ি ঢাকা কেরাণীগঞ্জ এবং তার নানার বাড়ি বরিশালের কালিগঞ্জ, এটুকুই বলতে পারে শিশু রাব্বি।

 

এছাড়া ওই পোস্টে আরও উল্লেখ করা হয়, রাব্বি ঢাকা কেরাণীগঞ্জ থেকে লঞ্চে উঠে বরগুনা চলে আসে। শিশুটির বাবা মায়ের কাছে ফিরে যেতে সবার সহযোগিতা কামনা করছি।

 


বরগুনা সদর থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, শিশুটি লঞ্চ দেখতে এসে হারিয়ে যায়। শিশু রাব্বিকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। শিশুটি তার বাবা মায়ের সঙ্গে যোগাযোগ করার কোনো সঠিক তথ্য দিতে পারছে না। রাব্বির বাবা মাকে খুঁজে বের করে তাকে ফিরিয়ে দিতে পুলিশ কাজ করছে।

 

ভোরের আকাশ/ সু