logo
আপডেট : ২২ ডিসেম্বর, ২০২৩ ১৬:৫০
বাউফল প্রেসক্লাব নির্বাচন
সভাপতি কামরুজ্জামান বাচ্চু, সম্পাদক তোফাজ্জেল হোসেন
বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

বাউফল প্রেসক্লাব নির্বাচন

পটুয়াখালীর বাউফল উপজেলার বাউফল প্রেসক্লাবের এক বছর মেয়াদি ২০২৪ সালের কার্যকরী কমিটির নির্বাচন শুক্রবার প্রেসক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ হয়। শেষ হয় দুপুর ১টায়।

 


এতে ৪০ জন সদস্য ভোট প্রদান করেন। ১৩ সদস্য ওই কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জনকণ্ঠ পত্রিকার নিজস্ব সংবাদদাতা কামরুজ্জামান বাচ্চু ও সাধারণ সম্পাদক হয়েছেন মানবজমিন পত্রিকার প্রতিনিধি মো. তোফাজ্জল হোসেন।

 

সহ-সভাপতি হয়েছেন, প্রথম আলোর এবিএম মিজানুর রহমান, যুগ্ম- সাধারণ সম্পাদক ঢাকা প্রতিদিনের মনিরুজ্জামান হিরণ, কোষাধ্যক্ষ গণদাবির মো. ফারুক হোসেন, দপ্তর সম্পাদক বাংলাদেশ বানীর সাইফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কীর্তন খোলার মাঈন উদ্দিন জিপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিজয় টিভির উত্তম কুমার, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক সময়ের আলোর পিয়াল হাসান।

 

চার নির্বাহী সদস্য হলেন, নয়া দিগন্তের আসাদুজ্জামান সোহাগ, দৈনিক অবজারভারের আরেফিন সহিদ, ভোরের কাগজের অতুল চন্দ্রপাল ও ভয়েস অফ এশিয়ার মো. জলিলুর রহমান।

 

 

ইউএনও মো. বশির গাজীর নেতৃত্বে নির্বাচন পরিচালনা করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রতীক কুমার কুণ্ড, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নাজমুল হক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মনিরুজ্জামান ও বাউফল থানার পরিদর্শক (তদন্ত) মো. আতিক।

 

ভোরের আকাশ/ সু