logo
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০২৩ ১৫:৫২
পাইকগাছায় পল্লীবিদ্যুতের উপকেন্দ্রে অগ্নিসংযোগের চেষ্টা 
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

পাইকগাছায় পল্লীবিদ্যুতের উপকেন্দ্রে অগ্নিসংযোগের চেষ্টা 

খুলনার পাইকগাছায় পল্লীবিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নি সংযোগ মাধ্যমে নাশকতার চেষ্টা করা হয়েছে। উপজেলার দক্ষিণ সলুয়া-রামনাথপুরে অবস্থিত পল্লী বিদ্যুতের পাইকগাছা উপকেন্দ্র-১ অবস্থিত।

 

বুধবার ভোর ৬ টার দিকে একটা পাওয়ার ট্রান্সফার্মারে হঠাৎ ধোঁয়া দেখে কেন্দ্রের লাইন্সম্যান সিদ্দিকুর রহমান ও সিকিউরিটি ম্যান অশোক কুমার সাহা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। একারণে তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে তারা জানান।

 

সংবাদ পেয়ে পল্লী বিদ্যুতের পাইকগাছা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) সিদ্দিকুর রহমান তালুকদার, এজিএম রফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান সহকারী সিনিয়র পুলিশ সুপার (ডি সার্কেল) সাইফুল ইসলাম,পাইকগাছা থানার ওসি ওবায়দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

ডিজিএম জানান, দুষ্কৃতকারীরা অগ্নিসংযোগ করে ক্ষয়ক্ষতি করার চেষ্টা করছিল। তবে দ্রুত লাইন বন্ধ করে দেয়ায় সেটা আর হয়নি। আমরা আবার বিদ্যুৎ লাইন চালু করে দিয়েছি। কুয়াশার কারণে কাউকে দেখতে পায়নি দায়িত্বরতরা।

 

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান বলেন, বিদ্যুৎ কেন্দ্রে নাশকতার চেষ্টা করা হয়েছে। অবশ্যই এর জন্য আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

ভোরের আকাশ/ সু