logo
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০২৩ ১৬:১০
চুয়াডাঙ্গায় স্ত্রীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক
চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় স্ত্রীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

অভিযুক্ত স্বামী আলম হোসেন

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় খাদিজা খাতুন (২৭) নামের এক গৃহবধূকে গলায় ফাঁস লাগিয়ে হত্যার অভিযোগে স্বামী আলম হোসেনকে আটক করেছে পুলিশ।

 

বুধবার ভোররাতে আলমডাঙ্গা পৌর এলাকার কলেজপাড়ায় এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ সকালে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

 

নিহত গৃহবধূ খাদিজা খাতুন উপজেলার হারদি ইউনিয়নের কৃষিক্লাব পাড়ার ভিকু মিয়ার মেয়ে। অভিযুক্ত স্বামী আলম হোসেন একই উপজেলার কালিদাসপুর ইউনিয়নের মোনাকষা গ্রামের আব্দুল আজিজের ছেলে।

 


স্থানীয়রা জানান, প্রেম করে খাদিজা ও আলম ১ বছর আগে বিয়ে করে। এটা দুজনেরই তৃতীয় বিয়ে। খাদিজা তার স্বামীর সঙ্গে পৌর এলাকার কলেজপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। মঙ্গলবার দিবাগত রাতে খাদিজার স্বামী তাকে মারপিট করে এবং পরে গলায় ফাঁস লাগিয়ে রুমের জানালার গ্রিলে ঝুঁলিয়ে রাখে। সারারাত লাশ পাহারা দিয়ে ভোরে প্রতিবেশীদের জানায়, তার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে। তারপর সে নিজেই থানায় উপস্থিত হয়ে স্ত্রীর আত্নহত্যার ঘটনাটি জানায় পুলিশকে।

 


নিহত খাদিজার মা আশুরা বেগম অভিযোগ করে বলেন, আমার মেয়ে দুই মাসের অন্তঃসত্তা ছিল। গত এক বছর আগে আলমের সঙ্গে বিবাহ হয় খাদিজার। বিয়ের পর থেকে ছোটখাটো বিষয়ে মেয়েকে মারধর করতো স্বামী আলম ও তার পরিবারের সদস্যরা। মঙ্গলবার দিবাগত রাতে যে কোন সময় আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। আমি এর সুষ্ঠ বিচার চাই।

 


আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক ওসি শেখ গনি মিয়া বলেন, সকালে আলম নিজেই আমাদেরকে জানান, তার স্ত্রী আত্মহত্যা করেছেন। আমরা ঘটনাস্থলে পৌঁছে খাদিজার ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। ময়নাতদন্তের পর জানা যাবে এটা হত্যা নাকি আত্মহত্যা। স্বামী আলম হোসেনকে আটক করেছে পুলিশ।

 

ভোরের আকাশ/ সু