logo
আপডেট : ৫ জানুয়ারি, ২০২৪ ১৪:১৩
চীফ হুইপের গণসংযোগ ও জনসভা
মাদারীপুর প্রতিনিধি

চীফ হুইপের গণসংযোগ ও জনসভা

পদ্মা সেতুসহ সরকারের ব্যাপক উন্নয়নের পরও কাজী জাফরউল্লাহ ভোট ভিক্ষা চাওয়ায় তাকে তীব্র সমালোচনা করে ভাঙ্গা রেল স্টেশনে বসে বাটি নিয়ে ভোট ভিক্ষা চাওয়ার ইঙ্গিত দিয়েছেন চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

 

বৃহস্পতিবার বিকেলে মাদারীপুর-১ (শিবচর) আসনের মাদবরচরে নির্বাচনী জনসভায় চীফ হুইপ নুর-ই-আলম চৌধুরী এমপি কথা বলেন। চীফ হুইপ এদিন চরজানাজাত ও মাদবরচর ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ ও জনসভা করেন।

 


চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী কাজী জাফরউল্লাহকে ইঙ্গিত করে বলেন, আপনার বক্তব্য শুনলাম আপনি ভোট ভিক্ষা চান। আপনি ক্ষমা চান। আওয়ামীলীগ পদ্মা সেতু, ভাঙ্গায় অত্যাধুনিক রেল জংশনসহ নানান উন্নয়নের পর আপনি ভোটের জন্য ভিক্ষা চান। এর থেকে লজ্জার আর কিছু নাই। আমরাতো ভিক্ষা চাই না। আমি কাজ করে, উন্নয়ন করে, মানুষের বিপদে পাশে থেকে মানুষের ভোট নেব। ভোট কি ভিক্ষার জিনিস নাকি। যদি ভিক্ষাই চান তাহলে ভাঙ্গার ওই রেল স্টেশনে একটা বাটি নিয়া বসেন। শেখ হাসিনা এত কাজ করার পর নৌকার প্রার্থী ভিক্ষা চায়। দলে এমন কলংকজনক নেতা যেন আর না হয়। এইটা একটা মাকাল ফল। আমি এসে ভোট চাইছি? কেন ভোট চাইবো? আপনি ভোট দিবেন আপনার ভবিষ্যত প্রজন্মের জন্য, অর্থনৈতিক উন্নয়নের জন্য।

 


চীফ হুইপ বলেন, দল ওনাকে (কাজী জাফর উল্লাহকে) দায়িত্ব দিয়েছে সারাদেশে নির্বাচন পরিচালনা করার জন্য। তাহলে আমার এলাকার নির্বাচন পরিচালনা করার দায়িত্বও আপনার উপর আছে। আপনার আমার জন্য নৌকার জন্য ভোট চাওয়া উচিৎ ছিল। নিজের এলাকায় বসে শিবচর আর আওয়ামীলীগের বদনাম করে কোন লাভ হবে না।

 


কর্মসূচীগুলোতে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হাবিবুর রহমান সিরাজ, মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডা. মো. সেলিম, ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার ও স্থানীয় আওয়ামী লীগ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ভোরের আকাশ/ সু