logo
আপডেট : ৮ জানুয়ারি, ২০২৪ ১৩:১৯
ঈশ্বরগঞ্জে স্বতন্ত্র প্রার্থী মাহমুদ হাসান সুমন বিজয়ী
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

ঈশ্বরগঞ্জে স্বতন্ত্র প্রার্থী মাহমুদ হাসান সুমন বিজয়ী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনে ঈগল প্রতীক নিয়ে প্রায় আঠাশ হাজার ভোটের ব্যবধানে বেসরকারিভাবে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সাবেক দুই বারের উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন।
 
 
রবিবার ৯২টি কেন্দ্রের ফলাফলের ভিত্তিতে সহকারী রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাহী অফিসার ছাব্বির আহমেদ আকুঞ্জি এ বেসরকারী ফলাফল ঘোষণা করেন।
 
 
ফলাফল ঘোষণার পর নব-নির্বাচিত সংসদ সদস্য মাহমুদ হাসান সুমন উপস্থিত ভোটার সমর্থকদের উদ্যেশ্যে দেয়া বক্তব্যে বলেন,বিজয় উদযাপনের দ্বারা সাধারণ মানুষ যেন কষ্ট না পায়। কেউ যেন কোন ধরনের ইস্যু তৈরি না করতে পারে। এজন্য কর্মী সমর্থকদের ধৈর্য ধারণের অনুরোধ করে বলেন।
 
তিনি বলেন, আজকের এ বিজয় সারা ঈশ্বরগঞ্জবাসীর বিজয়। নির্বাচনী কার্যক্রম সম্পন্ন হলেও ৩দিন ব্যাপী নির্বাচনী আচারণ বিধি বিজয়ী প্রার্থীসহ ভোটার সমর্থকদের মেনে চলতে হবে। কেউ কোন সহিংসতায় জড়াবেন না। সকলেই আচারণ বিধি মেনে চলবেন। আজ ঈশ্বরগঞ্জ দুঃশাসনের হাত থেকে মুক্ত হলো। আপনারা আমাকে যে ভালবাসা দিয়ে বিজয়ী করেছেন আমি যেন তার মর্যাদা রাখতে পারি সে জন্য আমি সকলের কাছে দোয়া চাই। আমি যেন ঈশ্বরগঞ্জকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে পারি সেজন্য আমি সকলের সর্বোচ্চ সহযোগিতা চাই। 
 
 
ঘোষিত ফলাফলে ঈগল প্রতীকে মাহমুদ হাসান সুমন পেয়েছেন ৫৬ হাজার ৮০১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি ফখরুল ইমাম পেয়েছেন ২৭ হাজার ৯৮৪ ভোট। আম প্রতীকে আব্দুল্লাহ আল মামুন পেয়েছেন ৩৩৪ ভোট, কেটলি প্রতীকে বদরুল আলম প্রদীপ পেয়েছেন ১৯৩ ভোট, ট্রাক প্রতীকে কানিজ ফাতেমা পেয়েছেন ১৮৯ ভোট। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা হচ্ছে ৩ লক্ষ ২১ হাজার ৯শ ২৮ জন। এরমধ্যে মোট প্রাপ্ত ভোট সংখ্যা হচ্ছে ৮৫হাজার ৫০১ ভোট।
 
 
ভোরের আকাশ/ সু