logo
আপডেট : ১৬ জানুয়ারি, ২০২৪ ১৩:১৭
চুয়াডাঙ্গায় ভূয়া পিবিআই পুলিশ কর্মকর্তা আটক 
চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় ভূয়া পিবিআই পুলিশ কর্মকর্তা আটক 

আটক নাজমুল হোসাইন

চুয়াডাঙ্গার জীবননগরে নাজমুল হোসাইন (৩৯) নামের পুলিশের এক ভূয়া পিবিআই কর্মকর্তাকে আটক করেছে থানা পুলিশ।  সোমবার রাত ১০ টার দি‌কে উপজেলার কন্দর্পপুর এলাকা হতে তাকে আটক করা হয়।
 
 
আজ মঙ্গলবার (১৬ জানুয়ারী) সকালে তা‌কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়ে‌ছে। 
 
 
জীবননগর থানার ওসি এস.এম. জাবীদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 
 
 
আটক নাজমুল হোসাইন লক্ষীপুর জেলার রায়পুর দেবীপুর গ্রামের মৃত হারুন অর রশিদের ছেলে। 
 
 
জীবননগর থানার এসআই (নি.) এস.এম দিদারুল ইসলাম জানিয়েছেন, কথিত ভুয়া পুলিশ নাজমুল নিজেকে নারায়নগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একজন কর্মকর্তা পরিচয় দিয়ে ৮ জানুয়ারি হাসাদাহ ইউনিয়নের কন্দর্পপুর গ্রামের মিরাজুল ইসলাম নামের এক ব্যক্তির মোবাইলে ফোন যোগাযোগ করেন। এসময় কথিত পিবিআই কর্মকর্তা নাজমুল ভুক্তভোগী মিরাজুল ইসলামকে বলেন, ‘আপনার মোবাইল নম্বরটি যে এনআইডি কার্ড দিয়ে রেজিস্ট্রেশন করা হয়েছে তিনি মাদক কারবারের সঙ্গে জড়িত। ধারণা করছি আপনিও এর সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত আছেন। আগামী ২ থেকে ৩ দিনের মধ্যে বিষয়টি তদন্তের জন্য আমরা আপনার বাড়িতে যাব। সিমটি খোলা রাখবেন।’
 
এরইমধ্যে সোমবার বিকেলের দিকে নাজমুল হোসাইন মিরাজুলের বাড়িতে হাজির হয়ে তার নামে ব্যবহৃত সিমটি নিয়ে নেয়। এসময় নাজমুলের আচার-আচরণ ও কথাবার্তায় সন্দেহ হলে মিরাজুল হাসাদাহ ক্যাম্প পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নাজমুলকে জিজ্ঞাসাবাদ করলে সে পুলিশের পিবিআই কর্মকর্তা পরিচয়ে প্রতারণার কথা স্বীকার করেন। এসময় তাকে আটক করে জীবননগর থানা হেফাজতে নেওয়া হয়।
 
 
জীবননগর থানার ওসি এস.এম জাবীদ হাসান বলেন, পুলিশ পরিচয়ে প্রতারণার সময় কথিত ভুয়া পুলিশ নাজমুল নামের এক প্রতারককে আটক করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় ১৭০/৪২০ ধারায় মামলা রুজু করা হয়েছে।
 
 
ভোরের আকাশ/ সু