logo
আপডেট : ২০ জানুয়ারি, ২০২৪ ১৫:৫৯
মর্মান্তিক সড়ক দুঘর্টনায় ৪ তরুণ নিহত
সিলেট ব্যুরো

মর্মান্তিক সড়ক দুঘর্টনায় ৪ তরুণ নিহত

সিলেট তামাবিল মহাসড়কের বাংলা বাজার এলাকায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে জৈন্তাপুর উপজেলা সদরের বাসিন্দা ‘সবার পরিচিত সমাজ’ এর সম্ভবনাময় ৪ জন তরুণ নিহত হয়েছেন।

 

তাঁরা সবাই উপজেলা ছাত্রলীগের সাথে জড়িত ছিলেন। তাদের মৃত্যুতে নিহতদের পরিবারসহ জৈন্তাপুর উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

 

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

 


সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, জৈন্তাপুর উপজেলা সদরের সরকারি স্কুল সংলগ্ন তোয়াসি হাটির বাসিন্দা ছাত্রলীগ নেতা নেহাল পাল, কমলা বাড়ির জুবায়ের, বড় পুকুরপাড় পানিয়ারা হাটির তমাল ও জাঙ্গাল হাটির সুমন।

 


নিহতদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক মন্ত্রী ইমরান আহমেদ এমপি, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলামসহ সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। তাঁরা সকলের রুহের মাগফেরাত কামনা এবং নেহাল পালের আত্মার শান্তি কামনা করে তাদের সকলের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 


উল্লেখ্য শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে তামাবিল মহাসড়ক ৪ নম্বর বাংলা বাজার সংলগ্ন ২নং লক্ষীপুর এলাকায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে এই ৪ জন তরুন নিহত হয়েছেন।

 

নিহত জুবায়ের, তমাল ও সুমনের নামাজের জানাজা শনিবার দুপুর ২টায় জৈন্তাপুর রাজবাড়ি মাঠে অনুষ্ঠিত হয়েছে।

 

ভোরের আকাশ/ সু