logo
আপডেট : ২৪ জানুয়ারি, ২০২৪ ২২:৩৩
সিরাজগঞ্জে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে, স্বামী-স্ত্রী নিহত
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে, স্বামী-স্ত্রী নিহত

সিরাজগঞ্জের শাহজাদপুরে সিমেন্ট বোঝাই ট্রাক ও ব্যাটারি চালিত অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো দুই জন। আহতদের শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।বুধবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি এসএম তেল পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অটো রিকশাটি ভেঙ্গে টুকরো টুকরো হয়ে যায়।

 

নিহতেরা হলেন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিলকলমি গ্রামের আনছার আলী তালুকদার ও তার স্ত্রী ফরিদা খাতুন। পাবনার মাধপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবদীন এতথ্য নিশ্চিত করে বলেন, সন্ধ্যায় আনছার আলী স্ত্রীকে সঙ্গে নিয়ে শাহজাদপুর থেকে একটি ব্যাটারি চালিত অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন।

 

অটোরিকশাটি ঢাকা-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি এসএম তেল পাম্পের সামনে পৌঁছলে পাবনা জেলার বেড়া থেকে আসা একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই আনছার আলী ও তার স্ত্রী নিহত হন। আহত হয় অটোরিকশার চালক সহ আরো দুই জন।

 

পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলার পোতাজিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক স্বামী-স্ত্রীকে মৃত ঘোষনা করে। পুলিশ হাসপাতালে পৌছার আগেই নিহতের স্বজনরা লাশ নিয়ে বাড়ি চলে যায়।

 

ভোরের আকাশ/মি