logo
আপডেট : ২৭ জানুয়ারি, ২০২৪ ১৬:০৯
ছেলের বউভাতের দিন ২ পা হারালেন মা
রাজশাহী ব্যুরো

ছেলের বউভাতের দিন ২ পা হারালেন মা

রাজশাহীর বাঘায় ট্রেনের নিচে দুই পা কাটা পড়েছে প্ল্যাটফর্মের খাবারের দোকান চালানো এক নারীর। গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। প্রচুর রক্তক্ষরণের কারণে অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তাঁর বড় ছেলে।

 


শনিবার সকাল সাড়ে ৮টার দিকে আড়ানী রেল স্টেশনে এ ঘটনা ঘটে। শুক্রবার তাঁর ছোট ছেলের বিয়ে হয়েছে, তাঁর বাড়িতে এ নিয়ে স্বল্প পরিসরে বউভাতের আয়োজন ছিল।

 

ওই নারীর নাম বুলু বেওয়া (৬৫)। তিনি আড়ানী নুরনগর গ্রামের মৃত রব্বেল আলীর স্ত্রী। আড়ানী রেল স্টেশনের প্ল্যাটফর্মের ওপর দীর্ঘদিন ধরে ফুটপাতে ভাত ও নাশতা বিক্রি করে আসছেন তিনি।

 


প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, বুলু বেওয়া আড়ানী রেলস্টেশনের প্ল্যাটফর্মের ওপর দীর্ঘদিন ধরে ফুটপাতে ভাত ও নাশতা বিক্রি করেন। শনিবার সকালে রেললাইন পার হয়ে নিজ দোকানে আসছিলেন। এ সময় ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহীগামী কমিউটার ট্রেনও চলে আসে। এতে অসাবধানতাবশত ট্রেনের ধাক্কায় ট্রেনের চাকার নিচে পড়ে দুটি পা কাটা পড়ে। পরে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 


বুলু বেওয়ার ছেলে জুয়েল আলী ভোরের আকাশকে বলেন, ‘মায়ের অবস্থা আশঙ্কাজনক। শরীরে রক্তক্ষরণ হওয়ায় তাঁকে মেডিকেলে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। মায়ের দুই পা মাজার নিচে থেকে কাটা পড়েছে। শেষ পর্যন্ত কী হবে, বলতে পারছি না।’

 


এ বিষয়ে আড়ানী রেলস্টেশনের মাস্টার মোশাররফ হোসেন ভোরের আকাশকে বলেন, ‘ট্রেনের সময় হওয়ার সাথে সাথে মাইকে বারবার ঘোষণা করা হয়। তারপরও এক মহিলা রেললাইন পার হতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন।’

 

ভোরের আকাশ/ সু