logo
আপডেট : ২৮ জানুয়ারি, ২০২৪ ১৬:৪৬
শীতার্তদের মাঝে শিকড় ক্লাবের শীতবস্ত্র বিতরণ
হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

শীতার্তদের মাঝে শিকড় ক্লাবের শীতবস্ত্র বিতরণ

কিশোরগঞ্জের হোসেনপুরে শিকড় ক্লাব ও শিকড় প্রবাসী মানব কল্যাণ সংগঠন ৫০টি শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছে। রোববার সকালে উপজেলার সিদলা ইউনিয়নের পিতলগঞ্জ বাজার মাঠে তারা এ কম্বল বিতরণ করে।

 


এ সময় বক্তারা বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই, এখন যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। সরকারের পাশাপাশি দেশের বিত্তবান মানুষদেরও এ সময় এগিয়ে আসতে হবে। সবার সম্মিলিত চেষ্টায় শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব। আসুন, আমরা সাধ্যমতো শীতার্তদের পাশে দাঁড়াই এবং শীতবস্ত্র বিতরণ করি।

 


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিতলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিকড় ক্লাবের প্রধান উপদেষ্টা আবুল খায়ের (মজনু মাষ্টার)।

 


অন্যান্য উপদেষ্টাদের মাঝে উপস্থিত ছিলেন, নুরুন্নবী ফকির বাচ্চু, আব্দুল কাদির শেখ (মাষ্টার), আফাজ উদ্দিন, নাজমুল আলম পলাশ, সাংবাদিক এস এম মিজানুর রহমান মামুন এবং শিকড় প্রবাসী মানব কল্যাণ সংগঠনের অতিরিক্ত পরিচালক মাসুদ রানা। অন্যান্য সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন, রাব্বি, মাহবুব, জাকির, আলামিন, পলাশ, মারুফ, রাতুল,পরশ, আশরাফুল প্রমুখ।

 

ভোরের আকাশ/ সু