logo
আপডেট : ৩০ জানুয়ারি, ২০২৪ ১৪:২৭
সিরাজগঞ্জে একই পরিবারের তিন জনকে কুপিয়ে জবাই করে হত্যা
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে একই পরিবারের তিন জনকে কুপিয়ে জবাই করে হত্যা

সিরাজগঞ্জের তাড়াশে একই পরিবারের দিন জনকে (মা-বাবা-মেয়ে) কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে তাড়াশ পৌর এলাকার বারোয়ারি বটতলা মহল্লায় নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহতেরা হলেন,তাড়াশ পৌরসভার বারোয়ারি বটতলা মহল্লার কালিচরন সরকারের ছেলে বিকাশ সরকার (৪৫) তার স্ত্রী স্বর্ণা রানী সরকার ও মেয়ে পারমিতা সরকার তুষি (১৫)।

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, গত শনিবার থেকে বিকাশ সরকারের ঘরে দরজা তালাবদ্ধ ছিলো। গত দুই দিন যাবত স্বজনরা মোবাইল ফোনে তাদের সঙ্গে যোগাযোগ করে ব্যর্থ হয়। তাদের খোঁজ না পেয়ে বিষয়টি পুলিশকে অবগত করে। সোমবার রাত তিনটার দিকে পুলিশ বিকাশ সরকারের বাড়িতে যায়। এসময় ঘরের বাইরে তালা ঝোলানো দেখতে পায় পুলিশ। পরে ঘরের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে দেখতে পান বিকাশ সরকার, তার স্ত্রী ও মেয়ের মরদেহ ঘরের মেঝেতে পড়ে আছে। তাদেরকে কুপিয়ে ও জবাই করে হত্যার পর মরদেহ ঘরের মেঝেতে ফেলে রাতে দুর্বৃত্তরা। হত্যা শেষে ঘরের দরজা তালাবদ্ধ করে রাখে তারা।

 

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নুরে আলম বলেন, রবিবার রাত থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত কোন এক সময় তাদের কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। হত্যা কান্ডের সঙ্গে কারা জড়িত তা তদন্ত করা হচ্ছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

ভোরের আকাশ/মি