logo
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০২৪ ১৪:২৪
সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত

মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কের আলুকদিয়ায় নামকস্থানে ঢাকাগামি চুয়াডাঙ্গা ডিলাক্সের ধাক্কায় শামসুল ইসলাম (৪৮) নামের এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

 

শনিবার সকাল ১০ টার দিকে চুয়াডাঙ্গার আলুকদিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত শামসুল ইসলাম চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের পীরপুর গ্রামের মৃত. মিসকার মল্লিকের ছেলে।


আলুকদিয়া ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল জব্বার বলেন, সকালে বাইসাইকেলযোগে পান বিক্রির জন্য চুয়াডাঙ্গা বড়বাজার পানের হাটে যাচ্ছিলেন শামসুল। এসময় চুয়াডাঙ্গা-মেহেরপুর আঞ্চলিক মহাসড়কে উঠলে চুয়াডাঙ্গাগামী চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। তিনি সড়কের ওপর আছড়ে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ও ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ওয়াহিদ মাহমুদ রবিন বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর দেখা যায় হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।


চুয়াডাঙ্গা সদর থানা ওসি সেকেন্দার আলী বলেন, অভিযোগ না থাকাই আবেদনের পরিপ্রেক্ষিতে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

ভোরের আকাশ/ সু