logo
আপডেট : ১৫ ফেব্রুয়ারি, ২০২৪ ১৭:১৭
পৃথক হামলায় আহত ২ যুবক
পিরোজপুর প্রতিনিধি

পৃথক হামলায় আহত ২ যুবক

পিরোজপুরের পৃথক হামলায় মো. ছগির হাওলাদার (৩২) নামের এক যুবকের বাম পা বিচ্ছিন্ন ও মো. রাজু শেখ (২৫) নামের এক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত সহ হাতের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ভুক্তভোগীদের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। ওই পৃথক ঘটনায় থানা পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছেন।

 

থানা পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, জেলার ইন্দুরকানীতে মো. ছগির হাওলাদার নামের এক যুবকের বাম পা বিছিন্ন করা হয়। বুধবার রাতে আহত ছগিরের বড় ভাই আ. জলিল হাওলাদার বাদী হয়ে অভিযুক্ত দুইজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন, উপজেলার পত্তাশী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মো. কামরুল ইসলাম ও তার স্ত্রী নারগিস আক্তার। মঙ্গলবার রাত ১১টার দিকে ছগির হাওলাদার তার ব্যবসার পাওনা টাকা চাইলে কামরুল উত্তেজিত হয়ে ধারালো দা দিয়ে এলোপাতাড়িভাবে ছগিরের শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে গুরুতর জখম করে। কোপে ছগিরের বাম পা বিছিন্ন হয়ে যায়।

 

ইন্দুরকানী থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, ছগির হাওলাদাকে কুপিয়ে জখমের ঘটনায় অভিযুক্ত কামরুল ইসলাম ও তার স্ত্রী নারগিস আক্তারকে বৃহস্পতিবার গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া জেলার নাজিরপুরে পূর্ব শত্রুতার জেরে মো. রাজু শেখ (২৫) নামের এক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত সহ হাতের রগ কর্তন করা হয়েছে। গুরুতর আহত ওই নেতা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

বুধবার সন্ধ্যায় উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রামনগর শেখমাটিয়া সড়কের হান্নান সর্দারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহত রাজু শেখ স্থানীয় শেখমাটিয়া গ্রামের শেখমাটিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই এলাকার মো. লুৎফর রহমান শেখকে গ্রেপ্তার করেছেন। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

 

থানা পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ওই দিন সন্ধ্যার আগে রাজু শেখ নিজ বাড়ির দিকে যাওয়ার সময় পূর্ব শত্রুতার জেরে একই এলাকার হাফিজ শেখ ও পিতা রব শেখ রাজুকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে ও ডান হাতের রগ কেটে দেয়।

 

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মুনিয়া জামান বলেন, তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে। নাজিরপুর থানার অফিসার ওসি মো. শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনায় আহতের পিতা বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন। একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

ভোরের আকাশ/মি