logo
আপডেট : ৩০ মার্চ, ২০২৪ ১১:১০
শিক্ষক নিয়োগ পরীক্ষায় কানে গোপন ডিভাইস, ভাই-বোন আটক
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

শিক্ষক নিয়োগ পরীক্ষায় কানে গোপন ডিভাইস, ভাই-বোন আটক

গোপন ডিভাইসসহ ভাই-বোনকে আটক করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট

 
দেশব্যাপী অনুষ্ঠিত হওয়া প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় কানের গোপন ডিভাইস সহ ভাই-বোনকে আটক করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট।
 
 
শুক্রবার সকালে শহরের মেড্ডায় পৌর ডিগ্রী কলেজ কেন্দ্র থেকে তাদেরকে আটক করেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম শেখ।
 
 
আটককরা হলেন, জেলার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের টুকচানপুর গ্রামের আব্দুল মালেকের মেয়ে রিনা আক্তার ও তার বড় ভাই আব্দুল জলিল।
 
 
আজ শনিবার এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম শেখ ভোরের আকাশকে বলেন, সকাল ১০টা থেকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু হয়। পৌর ডিগ্রী কলেজ কেন্দ্রে পরিদর্শনকালে এক মেয়ে পরীক্ষার্থীকে সন্দেহ হয়। পরে তার কানের ভেতরে থাকা ডিভাইস এবং এর সাথে থাকা সিম-সেট জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে সে জানায় এই ডিভাইস তার বড় ভাই তাকে দিয়েছে পরীক্ষা দিতে। এই তথ্যের ভিত্তিতে তার ভাইকে খবর দিয়ে আনা হয়। দু'জনকে পাশাপাশি জিজ্ঞাসাবাদে এর সত্যতা পাওয়া যায়।
 
 
তিনি আরও বলেন, এই ঘটনায় যেহেতু একটি ডিভাইস জব্দ করা হয়েছে, এর সাথে যে বা যারাই জড়িত তদন্ত করে জেনে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দেওয়া হয়েছে। পৌর ডিগ্রী কলেজের অধ্যক্ষ বাদি হয়ে মামলা দায়ের করবেন। আটক দু'জনকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
 
ভোরের আকাশ/ সু