logo
আপডেট : ১৯ মে, ২০২৪ ২০:১২
উপজেলা নির্বাচন
ভাইস-চেয়ারম্যান পদে আলি নেওয়াজ পলাশের বিকল্প দেখছেন না ভোটাররা
ভোলা প্রতিনিধি

ভাইস-চেয়ারম্যান পদে আলি নেওয়াজ পলাশের বিকল্প দেখছেন না ভোটাররা

ক্যাপশন: ভাইস-চেয়ারম্যান প্রার্থী আলি নেওয়াজ পলাশ

ভোলা সদর উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতীকে মনোনীত ভাইস-চেয়ারম্যান প্রার্থী আলি নেওয়াজ পলাশের বিকল্প কাউকে দেখছেন না সাধারণ ভোটাররা। প্রতীক পাওয়ার পর থেকেই গ্রামগঞ্জে, পাড়া-মহল্লায়, হাট-বাজারে প্রচার চালিয়ে যাচ্ছেন তিনি।

 

সরেজমিনে পরিদর্শন করে জানা যায়, উড়োজাহাজ প্রতীকের মনোনীত ভাইস চেয়ারম্যান প্রার্থী আলী নেওয়াজ পলাশ সাধারণ ভোটারদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন। বিশেষ করে ভোলা এসএসসি ৮৬’ বন্ধুমহলের ঢাকার গ্রুপসহ ভোলার প্রচারণায় দলমত নির্বিশেষে তৃণমূল পর্যায়ে ব্যাপক সাড়া ফেলেছে। জানা যায়, আলী নেওয়াজ পলাশ বর্তমানে ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য, ভোলা সদর উপজেলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক এবং সাবেক ছাত্রলীগের সভাপতি ছিলেন। বিভিন্ন পদে থাকাকালীন তিনি অসহায়, দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন। কখনো কারো ক্ষতি করার চেষ্টা করেননি। যেখানে অসহায়দের আর্তনাদ ছিল সেখানে তিনি ছুটে গিয়েছেন। এ জন্য আলী নেওয়াজ পলাশকে প্রথমবারের মতো সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান হিসেবে ভোলা সদর উপজেলার সাধারণ ভোটাররা চাচ্ছেন।

 

এ বিষয়ে জানতে চাইলে উড়োজাহাজ প্রতীকের মনোনীত প্রার্থী আলি নেওয়াজ পলাশ বলেন, আমি সবসময় সাধারণ অসহায় মানুষের পাশে ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও থাকব। আগামী ২১ মে জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে এ প্রত্যাশা।

 

ভোরের আকাশ/মি