logo
আপডেট : ১ জুন, ২০২৪ ১৯:৩১
সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামী লীগ নেতাকে গুলি, কলেজছাত্র গুলিবিদ্ধ
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামী লীগ নেতাকে গুলি, কলেজছাত্র গুলিবিদ্ধ

সিরাজগঞ্জের বেলকুচিতে শওকত আলী তালুকদার নামের এক আওয়ামী লীগ নেতাকে গুলি করেছে দুর্বৃত্তরা। তবে আওয়ামী লীগ নেতা অক্ষত থাকলেও গুলিবিদ্ধ হয়েছেন আল-আমিন নামের এক কলেজছাত্র। গতকাল শুক্রবার মধ্যরাতে উপজেলার রাজাপুর ইউনিয়নের মকিমপুরে এ ঘটনা ঘটে।

 

গুলিবিদ্ধ আল-আমিনকে সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি স্থানীয় যমুনা ডিগ্রি কলেজের এইচএসসির শিক্ষার্থী।

 

বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল বারিক এ তথ্য নিশ্চিত করে বলেন, গতকাল শুক্রবার রাত পৌনে ১২টার দিকে উপজেলার রাজাপুর ইউনিয়নের মকিমপুর বাজারে নিজ বাড়ির সামনে একটি দোকানে দাঁড়িয়ে ছিলেন রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শওকত আলী তালুকদার। এ সময় অন্ধকারাচ্ছন্ন রাস্তা দিয়ে আসা তিন তরুণকে দেখে শওকত আলী দোকানে ঢুকে পড়েন। এ সময় ওই তিন তরুণ দোকানের সামনে থেকে শওকত আলীকে গুলি করে পালিয়ে যান। গুলিটি গিয়ে লাগে সেখানে উপস্থিত কলেজছাত্র আল-আমিনের পায়ে।


তিনি আরও বলেন, খবর পেয়ে পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে রাতেই সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। হাসপাতালে চিকিৎসাধীন কলেজছাত্র আল-আমিন বলেন, রাতে দোকানের সামনে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলাম। এ সময় কয়েকজন এসে গুলি করে। একটি গুলি আমার পায়ে লাগে। তবে অন্ধকার থাকায় কারা গুলি করেছে দেখতে পাইনি।


এ বিষয়ে জানতে রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক শওকত আলী তালুকদারের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তা বন্ধ পাওয়া যায়।

 

ভোরের আকাশ/মি