logo
আপডেট : ৫ জুন, ২০২৪ ২২:৫৩
চতুর্থ ধাপে ফুলবাড়ী উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা
দিনাজপুর প্রতিনিধি

চতুর্থ ধাপে ফুলবাড়ী উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

আজ বুধবার ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ফুলবাড়ী উপজেলায় শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন হয়েছে।

 

ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বিপুল ভোটে জয়ী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন (মোটরসাইকেল মার্কা)। তার প্রাপ্ত ভোটের সংখ্যা ৫৭,৬৬২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল (ঘোড়া মার্কা)। তার প্রাপ্ত ভোটের সংখ্যা ৩১,০৬৪। উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে নির্বাচিত হয়েছেন মো. মামুনুর রশিদ মামুন (তালা মার্কা)। তার প্রাপ্ত ভোটের সংখ্যা ৩০,০৩০।

 

তার নিকটতম প্রতিদ্বন্দী মঞ্জু রায় চৌধুরী (চশমা মার্কা)। তার প্রাপ্ত ভোটের সংখ্যা ২৭,২৬৮। উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে নির্বাচিত হয়েছেন শিউলি রানী রায় (ফুটবল মার্কা)। তার প্রাপ্ত ভোটের সংখ্যা ৩৭,৭৭৩। তার নিকটতম প্রতিদ্বন্দী নিরু শামসুন্নাহার (কলস মার্কা)। তার প্রাপ্ত ভোটের সংখ্যা ৩৫,৪৩৩।

 

ফুলবাড়ী উপজেলা সহকারী রিটার্নিং অফিসার মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী বেসরকারিভাবে এই তথ্য নিশ্চিত করেছেন।

 

চেয়ারম্যান পদে প্রদত্ত ভোটার সংখ্যা- ৯০,৭৭৬। বৈধ ভোটের সংখ্যা- ৮৮,৯৩২। বাতিলকৃত ভোটের সংখ্যা- ১,৮৪৪। ভাইস চেয়ারম্যান পদে প্রদত্ত ভোটের সংখ্যা- ৯০,৭৩৫। বৈধ ভোটের সংখ্যা- ৮৬,৮৮০। বাতিলকৃত ভোটের সংখ্যা- ৩,৮৫৫। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে প্রদত্ত ভোটের সংখ্যা- ৯০,৭২১। বৈধ ভোটের সংখ্যা- ৮৫,৩২৭। বাতিলকৃত ভোটের সংখ্যা- ৫,৩৯৪।

 

মোট ভোট পড়েছে শতকরা ৫৯.৫৩%।

 

ভোরের আকাশ/সু