logo
আপডেট : ১৩ জুলাই, ২০২৪ ১৮:১১
‘মিট দ্যা প্রেস’ মতবিনিময় সভা অনুষ্ঠিত
সুনামগঞ্জ প্রতিনিধি

‘মিট দ্যা প্রেস’ মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জের নবাগত পুলিশ সুপার এম.এন মোর্শেদ বলেছেন, মাদক, ইভটিজিং, কিশোরগ্যাং ও জুয়া এসব বিষয়ে আমরা জিরো টলারেন্স। সবার সহযোগিতায় সুনামগঞ্জবাসীকে একটা নিরাপদ অবস্থানে নিয়ে যেতে চাই।

শনিবার (১৩ জুলাই) দুপুরে সুনামগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নবাগত পুলিশ সুপার বলেন, একটা জুয়ারীর জন্য একটা পরিবার নিঃস্ব হয়ে যায়। মাদকের জন্য সন্তান নষ্ট হয়ে যায়। এসব বিষয়ে থানা পুলিশ বা জেলা পুলিশ কোনোভাবেই ছাড় দেবে না। এবং সুনামগঞ্জ জেলাকে চোরমুক্ত করার জন্য ব্যবস্থা নিতে ইতোমধ্যে সকল থানার অফিসার ইনচার্জদের নির্দেশনা দিয়েছি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে, পুলিশ সুপার বলেন, চোরাচালান নিয়ন্ত্রণসহ নদীপথে চাঁদাবাজি বিষয়টিও খতিয়ে দেখা হবে। ইতোমধ্যে সুনামগঞ্জ আব্দুজ জহুর সেতু এলাকায় চেকপোস্ট বসানো হয়েছে। জগন্নাথপুর থানাকেও নির্দেশ দেয়া হয়েছে রানীগঞ্জ সেতু এলাকায় চেকপোস্ট বসানোর জন্য। এছাড়াও ট্রাফিক বিভাগে কোন ত্রুটি-বিচ্যুতি আছে কি না, খোঁজ-খবর নিয়ে ট্রাফিক ব্যবস্থাকে ঢেলে সাজানোর চেষ্টা করবো। আপনারা যদি সহযোগিতা করেন ধীরে ধীরে সুনামগঞ্জবাসীকে একটা নিরাপদ অবস্থানে নিয়ে আসতে পারবো।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রাজন কুমার দাস ও সদর মডেল থানার অফিসার ইনচার্জসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ভোরের আকাশ/ সু