logo
আপডেট : ১৩ জুলাই, ২০২৪ ১৮:৪৬
গাইবান্ধায় নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার
গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

গাইবান্ধায় নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের একদিন পর রক্তিম ইসলাম নামের (১১) এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শুক্রবার জুম্মার নামাজের আগে গোসল করতে গিয়ে নিখোঁজ হন রক্তিম।

শনিবার (১৩ জুলাই) দুপুরে পুরাতন ব্রীজ রোডের ছড়ারবাতা বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রক্তিম ইসলাম গাইবান্ধা শহরের পুরাতন বাজার এলাকার বাসিন্দা শহিদুল ইসলাম সুজনের ছেলে। তিনি শহরের ব্রীজরোড কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার নুরুল ইসলাম।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে নদীতে গোসল করে জুম্মার নামাজ আদায় করার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। তখন থেকেই সে নিখোঁজ ছিল। আজ দুপুরে কয়েকজন ছেলে পুরাতন ব্রীজ রোডের ছড়ারবাতা বিলে বন্যার পানিতে ডুবে থাকা একটি মাচার পাশে ওর পায়ের স্যান্ডেল ও গামছা দেখতে পায়। তখন তারা বাড়ির লোকজনকে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে রক্তিমের ভাসমান লাশ উদ্ধার করে।

এ ব্যপারে গাইবান্ধা সদর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার নুরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনা স্থল থেকে মরদেহ উদ্ধার করেছি। কোথায় গোসল করতে গিয়ে নিখোঁজ হয় সে, এমন নির্দিষ্ট স্থান চিহ্নিত করতে না পারায় গতকাল রাতে এবং সকাল লাশ উদ্ধার করা সম্ভব হয়নি। আজ শিশু রক্তিমের স্যান্ডেল ও গামছা দেখতে পাওয়ায় লাশ উদ্ধার করা সম্ভব হয়েছে। বন্যার পানিতে চারিদিকে প্রচুর কচুরিপানা ছিল। রক্তিমের বাবা-মা অসুস্থ থাকায় পরিবারের অন্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

ভোরের আকাশ/ সু