logo
আপডেট : ১৫ জুলাই, ২০২৪ ১৭:৫৩
বন্যার পানিতে ডুবে একসঙ্গে চারজনের মৃত্যু
জামালপুর প্রতিনিধি

বন্যার পানিতে ডুবে একসঙ্গে চারজনের মৃত্যু

জামালপুরের মেলান্দহে বন্যার পানিতে ডুবে একইসঙ্গে চারজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (১৪ জুলাই) বিকেল ৬টার দিকে উপজেলার শ্যামপুর ইউনিয়নের দক্ষিণ বালুচর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন—দক্ষিণ বালুরচর এলাকার সবুজ মিয়ার মেয়ে সাদিয়া আক্তার (১২), গোলাপ আলীর মেয়ে খাদিজা আক্তার (৯), ও বাবুল হোসেনের স্ত্রী রোকসানা বেগম (২৫) এবং দেলোয়ার হোসেনের মেয়ে ও জাহানারার লতিফ মহিলা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী দিশা আক্তার (১৭)।

পারিবারিক সূত্র জানায়, বিকেলে কয়েকজন মিলে একসঙ্গে বাড়ির পাশে বন্যার পানিতে গোসল করতে নামে। এসময় শিশু খাদিজা ও সাদিয়া বন্যায় প্লাবিত পুকুরে পড়ে ডুবে যায়। তাদের উদ্ধারের চেষ্টা করতে গিয়ে গৃহবধূ রোকসানা ও কলেজছাত্রী দিশাও ডুবে যায়।

প্রত্যক্ষদর্শী এক কিশোরী দৌঁড়ে বাড়িতে খবর দিলে পরিবারের লোকজন এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এ সময় চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে একই ঘটনায় রিমা আক্তার (১২) নামের এক শিশু প্রাণে বেঁচে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহতাব উদ্দিন জানান, সাদিয়া ও দিশা আক্তারকে ৬টার দিকে হাসপাতালে আনা হয়েছিল। তবে তারা হাসপাতালে পৌঁছার আগেই মৃত্যুবরণ করেন।

স্থানীয় শিক্ষক গোলাম মোস্তফা জানান, একইসঙ্গে চারজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মেলান্দহ থানার ওসি রাজু আহাম্মদ বলেন, বন্যার পানিতে ডুবে একসঙ্গে চারজনের মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

ভোরের আকাশ/ সু