logo
আপডেট : ৩ আগস্ট, ২০২৪ ১২:০৭
গাজীপুরের শ্রীপুরে যুবক গ্রেফতার
ইরাকির নগ্ন ভিডিও ধারণ
চাঁদা দাবির অভিযোগ
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

ইরাকির নগ্ন ভিডিও ধারণ

ইরাকে চাকরি করতে গিয়ে মালিকের অশ্লিল ভিডিও ধারণ করেন গাজীপুরের শ্রীপুর উপজেলার যুবক আনিছুর রহমান। দেশে এসে মালিকের হোয়াটসঅ্যাপে ওই ভিডিও পাঠিয়ে তিনি দুই লাখ ডলার দাবি করেন। না দিলে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেন। এ ঘটনায় ওই মালিকের ছেলে বাংলাদেশে এসে মামলা করে। পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতার আনিছুর রহমানের বাড়ি শ্রীপুর উপজেলার প্রহলাদপুর গ্রামে। তার বাবার নাম মো.শহিদুল্লা।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা শ্রীপুর থানার উপরিদর্শক মো. হেলাল উদ্দিন জানান, আনিছ ইরাকে ওই মালিকের বাসায় গৃহকর্মীর কাজ করতো। গোপনে ওই মালিকের অশ্লিল ভিডিও ধারণ করে রাখেন তিনি। পরে দেশে ফিরে ওই ভিডিও মালিকের হোয়াটসঅ্যাপে পাঠিয়ে দুই লাখ ডলার চাঁদা দাবি করে । এ ঘটনায় ইরাকি মালিকের ছেলে দাবান কাওয়ার গারিফ বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেন। ওই মামলার অভিযুক্ত আনিছুর রহমানকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, আনিছুর রহমান ইরাকে দাবান কাওয়ার গারিফের বাসায় গৃহ কর্মীর কাজ করতেন। এসময় সে গোপনে মালিক কাওয়ার গারিফের অশ্লিল ভিডিও মোবাইলে ধারণ করে রাখেন। ১৭ মে তারিখে আনিছ দেশে ফেরেন। পরে মোবাইলে ধারণ করা অশ্লিল ভিডিও হোয়াটসঅ্যাপে গারিফের মোবাইলে পাঠায় আনিছ। ভিডিও দেখিয়ে গারিফের কাছে দুই লাখ ডলার চাঁদা দাবি করেন। দাবিকৃত ডলার না পেলে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেন আনিছ।

বিষয়টি জেনে প্রতিকার পেতে বাংলাদেশে এসে শ্রীপুর থানায় আনিছের বিরুদ্ধে অশ্লিল ভিডিও ধারণ ও দুইলাখ ডলার চাঁদা দাবির অভিযোগ করেন। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শ্রীপুর থানায় আনিছের বিরুদ্ধে পর্ণগ্রাফী ও চাঁদা দাবি অভিযোগে মামলা হয়েছে। গতকাল দুপুরে পুলিশ গ্রেফতার আনিছুরকে আদালতে সোপর্দ করেছে।

 

ভোরের আকাশ/মি