logo
আপডেট : ১৭ আগস্ট, ২০২৪ ১৭:৪৭
চরফ্যাশন তায্কিয়াতুল উম্মাহ মডেল মাদ্রাসায় ষান্মাসিক ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

চরফ্যাশন তায্কিয়াতুল উম্মাহ মডেল মাদ্রাসায় ষান্মাসিক ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ

পরিশুদ্ধ জ্ঞান ও সুপ্ত প্রতিভা বিকাশের মাধ্যমে দক্ষ নাগরিক তৈরির প্রত্যয়ে গড়ে ওঠা ভোলার চরফ্যাশন তাযকিয়াতুল উম্মাহ মডেল মাদরাসায় ষান্মাসিক মূল্যায়ন পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ আগস্ট) সকাল ৯টায় উপজেলার শরিফ পাড়ায় অবস্থিত মাদরাসার ক্যাম্পাসে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠিত ষান্মাসিক মূল্যায়ন পরীক্ষায় ফলাফল প্রকাশ করেন শিক্ষার্থীদের মাঝে।

ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশে মাদরাসার গভর্নিং বডির সভাপতি ও চরফ্যাশন করিমজান মহিলা মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক সাহেবের সভাপতিত্বে ও গুলবাগ সিনিয়ন আলিম মাদরাসার আরবি প্রভাষক মাওলানা নুর উদ্দিন এর সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামি এডুকেশন সোসাইটির সহকারী পরিচালক ও চরফ্যাশন তাযকিয়াতুল উম্মাহ মডেল মাদরাসার শিক্ষা পরিবাবের চেয়ারম্যান মাওলানা মহিববুল্লাহ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, করিমজান কামিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ইয়াকুব শরিফ চরফ্যাশন তাযকিয়াতুল উম্মাহ মডেল মাদরাসার পরিচালক মাওলানা মোসলেহ উদ্দিন, আব্দুল হাই রাফি, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম পালোয়ান, মাদরাসার প্রিন্সিপাল মাওলানা জিয়াউর রহমান প্রমুখ।

এছাড়া ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশে আরও উপস্থিত ছিলেন, মাদরাসার শিক্ষক-শিক্ষিকা কর্মকর্তা ও কর্মচারীগণ।

ভোরের আকাশ/ সু