logo
আপডেট : ২০ আগস্ট, ২০২৪ ১৯:৩৯
শেখ হাসিনার ছবি ঝুলিয়ে অফিস করায় ইউনিয়ন পরিষদে তালা 
ময়মনসিংহ প্রতিনিধি 

শেখ হাসিনার ছবি ঝুলিয়ে অফিস করায় ইউনিয়ন পরিষদে তালা 

ময়মনসিংহের হালুয়াঘাটে ১০ নং ধুরাইল ইউনিয়ন পরিষদে খুনি শেখ হাসিনার ছবি ঝুলিয়ে চলমান আন্দোলনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে অফিস করেন ইউপি চেয়ারম্যান ওয়ারিস উদ্দিন সুমন। এমন সংবাদ পেয়ে আজ দুপুরে ইউনিয়ন পরিষদে একাধিক তালা লাগিয়ে অবস্থান কর্মসূচি পালন করেন বিএনপি সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সেই সাথে শেখ হাসিনার ছবি নামিয়ে উল্লাস করেন তারা।

এদিকে ইউপি চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমন জানান, আমি আন্দোলনের শুরু থেকেই এখন পর্যন্ত নিয়মিত অফিস করছি। যেহেতু ইউনিয়ন পরিষদ নিয়ে কোন প্রজ্ঞাপন জারি হয় নাই সেহেতু আমার অফিস করতেও বাধা আছে বলে আমি মনে করি না।

বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার কাজিমউদ্দি জানান, খুনি হাসিনা সরকার ১৫ বছরে লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করেছে। সেই টাকা ফিরিয়ে এনে বাংলার মাটিতে তার বিচার করা হবে। দিনের ভোট রাতে সিল মেরে যারা নির্বাচনে বিজয়ী হয়েছে তাদেরকে আমরা প্রত্যাখ্যান করি।

বিএনপি নেতা প্রভাষক মোঃ মাসুম বিল্লাহ জানান, লুটপাট, ভোট চুরি করে যারা ইউপি নির্বাচনে জনপ্রতিনিধি হয়েছে তারা কেউ অফিস করতে পারবে না। ভোট চুরি করে টানা তিনবারের চেয়ারম্যান হয়ে কামিয়েছে কোটি কোটি টাকা। তাদেরকে প্রতিহত করতে মাঠে আছি থাকবো।

তবে অবস্থান কর্মসূচি চলাকালে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার কাজিম উদ্দিন, বিএনপি নেতা, প্রভাষক মোঃ মাসুম বিল্লাহ, সারোয়ার জাহান, মাস্টার মোস্তফা কামাল সহ বিএনপির অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ভোরের আকাশ/ সু