logo
আপডেট : ২৪ আগস্ট, ২০২৪ ২০:০০
ডা. জাহিদের নেতৃত্বে বিএনপির ত্রাণ সংগ্রহ কমিটি
ভোরের আকাশ প্রতিবেদক

ডা. জাহিদের নেতৃত্বে বিএনপির  ত্রাণ সংগ্রহ কমিটি

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন কে আহ্বায়ক ও বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাড. আব্দুস সালাম আজাদ কে সদস্য সচিব করে দেশের পূর্বাঞ্চলে বন্যাদুর্গত মানুষদের সহায়তার জন্য ত্রাণ সংগ্রহ করার জন্য আট সদস্যবিশিষ্ট একটি ত্রাণ সংগ্রহ কমিটি গঠন করেছে বিএনপি। আজ শনিবার বিএনপির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

ত্রাণ সংগ্রহ কমিটির সদস্যরা হলেন কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. পারভেজ রেজা কাকন, কেন্দ্রীয় কৃষকদলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম পল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী ও কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবু আফসান মো. ইয়াহিয়া।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই কমিটি দেশের পূর্বাঞ্চলের প্রলয়ঙ্কারী বন্যা উপদ্রব মানুষের সাহায্যার্থে শুকনো খাবার, শিশুদের কাপড়, মোমবাতি, দেশলাই,বিশুদ্ধ পানি ও প্রয়োজনীয় ওষুধ দলের নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয় থেকে সংগ্রহ করবে। দেশের সর্বস্তরের জনগণকে বন্যার্তদের সাহায্যার্থে সাধ্যানুযায়ী উল্লেখিত ত্রাণ সামগ্রী নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে প্রদান করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

ভোরের আকাশ/ সু