logo
আপডেট : ২৮ আগস্ট, ২০২৪ ১৬:০৬
সাভারে অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা
সাভার (ঢাকা) প্রতিনিধি

সাভারে অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা

সাভারের বিরুলিয়ায় অটোরিকশা চালককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। পরে চালকের লাশসহ অটোরিকশাটি উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। বিরুলিয়ার কালিয়াকৈর ঈদগাহ মাঠের পাশে এক নির্জন স্থান থেকে আজ দুপুর অটোরিকশাসহ শাজাহান খান (২৪) নামে চালকের লাশ উদ্ধার করা হয়।

নিহত শাজাহান খান গাইবান্ধা জেলার সদর থানার কোনারপাড়া এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে। তিনি সাভারের উত্তর রাজাশন এলাকার প্রাইমারি স্কুলের পাশের পালোয়ানের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালিয়ে জীবনযাপন করতেন। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, দুপুরে ঘটনাস্থলে একটি রক্তাক্ত ক্ষতবিক্ষত মরদেহ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে শাজাহান নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পাশেই অটোরিকশাটি পড়ে ছিল। তড়িঘড়ি করে নেওয়ার সময় কিংবা ধস্তাধস্তির সময় অটোরিকশার চাকার পাশে ভেঙে যায়। যে কারণে রিকশাটি নিয়ে যেতে পারেনি বলে ধারণা করছে পুলিশ।

সাভার মডেল থানার এসআই রাজীব শিকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে গভীর ক্ষতের একাধিক চিহ্ন রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ভোরের আকাশ/ সু