logo
আপডেট : ৩১ আগস্ট, ২০২৪ ১১:১০
গাইবান্ধায় সেচ পাম্পের ঘরে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল স্বামী-স্ত্রীর
গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় সেচ পাম্পের ঘরে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

গাইবান্ধার সদর উপজেলার লক্ষীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী স্ত্রীর মৃত্যু হয়েছে। বিদ্যুতায়িত হয়ে থাকা সেচ পাম্প স্পর্শ করায় মৃত্যু হয় তাদের। শুক্রবার (৩০ আগস্ট) রাত ৮টার দিকে বিষয়টি নিশ্চিত করে লক্ষীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

এর আগে শুক্রবার দুপুরে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বালাআটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কাসেদ আলী (৪৫) বালাআটা গোবিন্দপুর গ্রামের মৃত্যু মজিবর রহমানের ছেলে। 

স্বজন ও এলাকাবাসী জানায়, শুক্রবার সকাল থেকে কাসেদ আলী তার স্ত্রী আলেমা বেগমকে নিয়ে বাড়ির পাশে ধানের জমি পরিচর্যার কাজ করছিলেন। দুপুরের দিকে প্রচন্ড গরমের কারণে কাসেদ আলী জমির পাশে থাকা টিনের তৈরী সেচ পাম্পের ঘরে যান বিশ্রমের জন্য। ওই সময় বিদ্যুৎ ছিলো না। কিস্তু কিছু সময় পর হঠাৎ বিদ্যুৎ আসলে সেচ পাম্পের ঘরের বৈদ্যুতিক তারের ছেড়া অংশ টিনের সঙ্গে লেগে থাকায় হঠাৎ তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এ দৃশ্য দেখে তাকে বাঁচাতে গিয়ে স্ত্রী আলেমা বেগমও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে খবর পেয়ে স্বজন ও আশপাশের লোকজন বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে মৃত্যু অবস্থায় স্বামী-স্ত্রীকে উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করে লক্ষীপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, এক সঙ্গে স্বামী-স্ত্রীর মৃত্যুতে পুরো এলাকায় শোকাবহ অবস্থা তৈরি হয়েছে।

সদর থানার ওসি (তদন্ত) মো. সেরাজুল ইসলাম বলেন, বিদ্যুৎপৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনায় একটি সদর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

ভোরের আকাশ/ সু