logo
আপডেট : ৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:৩৪
সিরাজগঞ্জে মাইক্রোবাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৫
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে মাইক্রোবাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

 

সিরাজগঞ্জের কামারখন্দে সিএনজি চালিত অটোরিক্সা-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিক্সার আরেক এক যাত্রী। আজ রোববার (০৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে কামারখন্দ উপজেলার সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কুটিরচর এসিআই ফুড কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের নামপরিচয় জানা গেছে। তারা হলেন- রায়গঞ্জ উপজেলার ব্রাহ্মবয়রা গ্রামের রাশেদুল ইসলাম, তাড়াশ উপজেলার ভাটড়া গ্রামের নুরুজ্জামান এবং তারেক রহমান। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই প্রাণ হারান তারা। এদের মধ্যে রাশেদুল অটোরিকশার চালক ছিলেন। নিহত অন্য দুজনের নামপরিচয় জানা যায়নি। হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তাদের।

এ বিষয়ে কামারখন্দ থানার ওসি রেজাউল করিম দুর্ঘটনায় নিহত পাঁচজনের তথ্য নিশ্চিত করে জানান, আজ দুপুর ১২টার দিকে নলকা থেকে ঢাকা গামী একটি মাইক্রোবাস সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কামারখন্দ উপজেলার কুটিরচর এসিআই ফুড কারখানার সামনে পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা সিরাজগঞ্জ থেকে নলকাগামী একটি অটোরিকশার সাথে মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহত হন তিনজন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে পথেই আরও দুইজন মারা যায়। আহত অন্যজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে কামারখন্দ ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর অপু কুমার মন্ডল জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রী নিহত হন। খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়। গুরুতর আহত তিন যাত্রীকে হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজন মারা যান।

ভোরের আকাশ/ সু