logo
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:২২
ফায়দা হাসিলের অপতৎপরতায় লিপ্ত দুষ্কৃতকারীরাঃ মির্জা ফখরুল
নিজস্ব প্রতিবেদক

ফায়দা হাসিলের অপতৎপরতায় লিপ্ত দুষ্কৃতকারীরাঃ
মির্জা ফখরুল

দেশে নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে দুষ্কৃতকারীরা ফায়দা হাসিলের অপতৎপরতায় লিপ্ত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার দলটির সহ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মো. তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিবৃতিতে এ উদ্বেগ প্রকাশ করেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, গত ৬ সেপ্টেম্বর শান্তি সমাবেশে যোগদানের জন্য শীতলক্ষ্যা নদী পার হয়ে নবীগঞ্জ কমিউনিটি সেন্টারে পৌঁছলে একদল সশস্ত্র দুষ্কৃতকারীরা বিএনপি নেতা আবু আল ইউসুফ খান টিপুর ওপর হামলা চালায়। হামলায় তিনি গুরুতর আহত হন। ছাত্র-জনতার আন্দোলনে আওয়ামী স্বৈরাচারী শাসকগোষ্ঠীর পতনের পর দুষ্কৃতকারীরা আবারও দেশে অস্থিতিশীল পরিস্থিতিসহ নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতায় লিপ্ত হয়েছে।

বিবৃতিতে বলা হয়, এসব সন্ত্রাসীকে কঠোর হস্তে দমনের বিকল্প নেই। গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠাসহ দেশের মানুষের জানমাল রক্ষায় দল, মত নির্বিশেষে সব শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বিএনপি মহাসচিব বিবৃতিতে আবু আল ইউসুফ খান টিপুর ওপর হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির আহ্বান জানান এবং তার আশু সুস্থতা কামনা করেন।

 

ভোরের আকাশ/মি