logo
আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৩৩
টঙ্গীবাড়ী বিএনপির সভাপতি রিপন মল্লিকএর প্রতিবাদ সাংবাদিক সম্মেলন
মুন্সীগঞ্জ প্রতিনিধি

টঙ্গীবাড়ী বিএনপির সভাপতি রিপন মল্লিকএর প্রতিবাদ সাংবাদিক সম্মেলন

টঙ্গীবাড়ী উপজেলা বিএনপি'র সভাপতি আলী আজগর রিপন মল্লিক এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করে অপ-প্রচার চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বিএনপি'র আয়োজনে টঙ্গীবাড়ী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে রিপন মল্লিক বলেন, আমাদের দলের ভিতরে থাকা কিছু অন্য দলের মতাদর্শের লোক আমাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমাকে নিয়ে অপ-প্রচার চালাচ্ছে আমি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন আমার বিরুদ্ধে ও টঙ্গীবাড়ী উপজেলা বিএনপি'র বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীর বিরুদ্ধে যাহারা এরকম প্রপাগাণ্ডা চালিয়ে যাচ্ছে আমরা দলীয় হাই কমান্ডাের সাথে কথা বলে তাদের বিরুদ্ধে পদক্ষেপ নিবো।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক আমির হোসেন দোলন, সাবেক সাধারণ সম্পাদক আক্তার হোসেন মোল্লা, উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ আনিস বেপারী, সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ আলমগীর কবির, দিঘিরপাড় ইউনিয়ন বিএনপি'র সভাপতি মোঃ শামীম মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মারুফ ইসলাম সেন্টু, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাহবুব মল্লিক, বিএনপি নেতা আক্তার লাকুরিয়া, পাচগাও ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসেন ডালু,দিঘিরপাড় ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রাকিব মোল্লা সহ অন্যান্য নেতা কর্মীবৃন্দ।

 

ভোরের আকাশ/মি