logo
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:২৩
বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য বিএনপির ঢেউটিন বিতরণ
ফেনী প্রতিনিধি

বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য বিএনপির ঢেউটিন বিতরণ

ফেনীর ফুলগাজী উপজেলা বিএনপির আয়োজনে বুধবার ফুলগাজী সরকারি পাইলট হাই স্কুল মাঠে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে। এতে ফুলগাজী উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুল আলম স্বপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এই টিন বিতরণ করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক, ফেনী-১ নির্বাচনী এলাকার সাংগঠনিক সমন্বয়ক রফিকুল আলম মজনু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য পরশুরাম পৌরসভার সাবেক মেয়র আবু তালেব, বিএনপির পরশুরাম উপজেলা কমিটির আহ্বায়ক আব্দুল হালিম মানিক, বিএনপি ফুলগাজী উপজেলা কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আনন্দপুর ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম রসুল মজুমদার গোলাপ, সদস্য সচিব ফুলগাজী সদর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল হোসেন, ফুলগাজী উপজেলা যুবদলের আহবায়ক ফরিদ আহমদ, সদস্য সচিব নুরুল হুদা শাহিন প্রমুখ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল ফুলগাজী সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক ইয়াসিন মাহমুদ মজুমদারের সঞ্চালনায় উপজেলার সকল ইউনিয়নের বিএনপি, যুবদল, সকল অঙ্গ ও সহযোগী সংগঠন ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি রফিকুল আলম মজনু বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী বন্যার শুরু থেকেই একমাস যাবত আমরা এই এলাকার ক্ষতিগ্রস্তদের মাঝে আছি এবং থাকবো। আজ উপজেলার ৬ ইউনিয়ন মিলিয়ে মোট ৫০ পরিবারের মাঝে দুই বান্ডেল করে টিন বিতরণ করা হয়েছে। যতক্ষণ পর্যন্ত তাদের রুটি রুজির অবস্থানে আসবে না ততক্ষণ পর্যন্ত তাদেরকে বিভিন্নভাবে আমরা সহযোগিতা করে যাবো

ভোরের আকাশ/ সু