logo
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:২৩
৯২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
সিরাজগঞ্জ প্রতিনিধি

৯২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানা গোলচত্তর এলাকায় একটি মালবাহী পিকআপে মাদক বিরোধী অভিযান চালিয়ে সাড়ে ৯২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। এ সময় মাদকদ্রব্য গাঁজা বহন ও ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১টি মালবাহী পিকআপ জব্দ করা হয়।

আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর কোম্পানী কমান্ডার, লেঃ কমান্ডার বিএন এম আবুল হাশেম সবুজ।

এর আগে বুধবার ১৮ সেপ্টেম্বর বিকেল ২.৫৫ ঘটিকার সময় সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানা গোল চত্তর এলাকায় পাকা রাস্তার উপর একটি মালবাহী পিকআপে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত আসামিরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার দক্ষিণ রামভদ্রপুর গ্রামের মো. আমজাদ হোসেনের ছেলে শামিম হোসেন ও ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার কাগমারি গ্রামের মো. আব্দুস ছালাম-এর ছেলে মো. শামিম হোসেন।

সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর কোম্পানী কমান্ডার, লে. কমান্ডার বিএন এম আবুল হাশেম সবুজ এর সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় গত বুধবার বিকেল ৩টায় সিরজাগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন সয়দাবাদ গোলচত্তরের বাম পার্শ্বে ঢাকা টু সিরাজগঞ্জগামী মহাসড়কে পাঁকা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯২.৫ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। এ সময় মাদকদ্রব্য গাঁজা বহন ও ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১টি মালবাহী পিকআপ জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মালবাহী পিকআপ যোগে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল।

পরে আটককৃত দুই আসামির বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে।

ভোরের আকাশ/ সু