logo
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:২৯
মনপুরায় মেঘনা নদী থেকে ২ জেলের মরদেহ উদ্ধার
মনপুরা (ভোলা) প্রতিনিধি

মনপুরায় মেঘনা নদী থেকে ২ জেলের মরদেহ উদ্ধার

ভোলার মনপুরায় মেঘনা নদী থেকে ২ জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২২ সেপ্টেম্বর) সকাল ৮ টায় উপজেলার উত্তর সাকুচিয় ইউনিয়নের মাস্টার হাট সংলগ্ন পশ্চিম পাশের মেঘনা নদী থেকে ১ টি মরদেহ উদ্ধার করা হয়।

পরে দুপুর ১২ টায় উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের কাউয়ার টেক এলাকার পূর্ব পাশের মেঘনা নদী থেকে আরও একটি মরদেহ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মরদেহ দুটি দেখতে শত শত মানুষ ভিড় জমায়। স্থানীয়রা মরদেহ দুটি নদীতে ভাসতে দেখে থানায় খবর দেয়। পরবর্তীতে খবর পেয়ে মনপুরা থানা পুলিশ মরদেহ দু'টি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তবে, আত্মীয় স্বজনরা খবর পেয়ে মনপুরা থানায় এসে মরদেহ দুটি শনাক্ত করে নিয়ে যায়।

মরদেহ দুটি গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) আকস্মিক ঘূর্ণীঝড়ে ডুবে যাওয়া মাছধরা ট্রলারে থাকা জেলেদের বলে জানিয়েছে তাদের পরিবার।

শনাক্ত হওয়া প্রথম মরদেহটি জেলার তজুমুদ্দিন উপজেলার ০২ ওয়ার্ডের দেওয়ানপুর গ্রামের আঃ মালেকের ছেলে মোঃ বেলাল হোসেনের (২৫) বলে শনাক্ত করে নিয়ে গেছেন তার স্বজনরা। এবং দ্বিতীয় উদ্ধারকৃত মরদেহটি মনপুরা উপজেলার হাজীর হাট ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সোনার চর গ্রামের বাসিন্দা আবু তাহেরের ছেলে আলাউদ্দিনের (৩০) বলে শনাক্ত করেছেন তার পরিবার।

এব্যাপারে মনপুরা থানার ওসি মোঃ জহিরুল ইসলাম জানান, উদ্ধারকৃত মরদেহ দুটি তাদের পরিবারের লোকজন শনাক্ত করেছে। কোনপ্রকার আপত্তি না থাকায় মরদেহ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে মনপুরা থানায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

ভোরের আকাশ/ সু