logo
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:৩৩
সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি আটক
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি আটক

সিরাজগঞ্জের সলঙ্গা মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯৪ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।


আজ সোমবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর কোম্পানী কমান্ডার, লেঃ কমান্ডার বিএন এম আবুল হাশেম সবুজ।


এর আগে রোববার ২২ সেপ্টেম্বর বিকেল ২.৩০ ঘটিকার সময় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হাটিকুমরুল বাগিচাপাড়া হোটেল নিউ মায়ের আচল এর সামনে রংপুর হতে ঢাকাগামী মহাসড়কের রাস্তার উপর মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

আটককৃত মাদক কারবারিরা হলেন, লালমনিরহাট জেলার আদিতমারি থানার আরাজী ডেউডোবা গ্রামের জদুনাথ বর্মন এর ছেলে বিপুল চন্দ্র রায় (২৯) ও একই থানার দক্ষিণ গুবদা গ্রামের অনিল এর ছেলে রিপন (২৮)।

 

সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর কোম্পানী কমান্ডার, লেঃ কমান্ডার বিএন এম আবুল হাশেম সবুজ এর সাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় গত ২২ সেপ্টেম্বর বিকাল ২.৩০ ঘটিকার সময় র‌্যাব-১২, সদর কোম্পানি এবং সিপিএসসি, বগুড়ার একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল বাগিচাপাড়া হোটেল নিউ মায়ের আচল এর সামনে রংপুর হতে ঢাকাগামী মহাসড়কের উপর যৌথ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯৪ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন ও নগদ ২,৫০০/- টাকা জব্দ করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল।

 

পরে আটককৃত দুই আসামির বিরুদ্ধে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে।

 

ভোরের আকাশ/মি